• A
  • A
  • A
রাজশেখর পাইনের ৯ দিনের CID হেপাজত

মেদিনীপুর, ১৪ ফেব্রুয়ারি : ভারতী ঘোষ ঘনিষ্ঠ সাব-ইনস্পেক্টর রাজশেখর পাইনকে ৯ দিনের CID হেপাজতের নির্দেশ দিল মেদিনীপুর CJM আদালত। খড়গপুর গ্রামীণ থানার OC থাকাকালীন ইউনুস আলি নামে এক গোরু ব্যবসায়ীর কাছ থেকে ৪৫ লাখ টাকা নেওয়ার অভিযোগ রয়েছে রাজশেখরবাবুর বিরুদ্ধে। সম্প্রতি তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে কয়েক লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল CID। এছাড়া তাঁর শ্বশুরবাড়িতেও তল্লাশি চালিয়েছিল CID। গতকাল রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে রাজশেখর পাইনকে


প্রাক্তন IPS ভারতী ঘোষ ঘনিষ্ঠ রাজশেখর পাইন পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর এবং ঘাটাল থানার অফিসার ইনচার্জ ছিলেন। গ্রেপ্তার হওয়ার আগে তিনি মেদিনীপুরের একটি পুলিশ ফাঁড়িতে সাব ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি ব্যারাকপুরের মণিরামপুর এলাকার সুকান্তমার্গে রাজশেখরবাবুর বাড়িতে তল্লাশি চালায় CID-র ১২ জনের একটি বিশেষ তদন্তকারী দল। প্রায় ১০ ঘণ্টা ম্যারাথন তল্লাশি চালানোর পর তারা নগদ ও সোনার গয়না মিলিয়ে প্রায় কয়েক লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে। তল্লাশি অভিযানে CID-র সঙ্গে ছিলেন ব্যারাকপুর থানার পুলিশকর্মীরাও।


এরপর ১১ ফেব্রুয়ারিও CID-র একটি দল রাজশেখর পাইনের পশ্চিম মেদিনীপুরের দাসপুরের কোয়ার্টারে তল্লাশি চালায়।

অন্যদিকে দাসপুরের স্বর্ণ ব্যবসায়ীর দায়ের করা প্রতারণার মামলায় অভিযুক্ত বিমল ঘোড়ুইকে আজ ঘাটাল মহকুমা আদালতে তোলা হয়। আদালত বিমল ঘোড়ুইকে একদিনের CID হেপাজতের নির্দেশ দিয়েছে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES