• A
  • A
  • A
ইংরেজির বদলে বাংলায় উত্তর, শিক্ষিকার মারে মুখ ফাটল পড়ুয়ার

ব্যারাকপুর, ১৪ ফেব্রুয়ারি : ক্লাস টিচারের মারে মুখ ফাটল ক্লাস ফোরের এক ছাত্রের। ঘটনাটি উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের। অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে ব্যারাকপুর থানায় অভিযোগ দায়ের করেছেন পড়ুয়ার অভিভাবকরা।

আহত মৈনাক ভট্টাচার্য


আহত ছাত্রের নাম মৈনাক ভট্টাচার্য। তার বাড়ি বেলঘরিয়ার দেশপ্রিয় নগর এলাকায়। অভিযোগ, আজ ক্লাসে ওই শিক্ষিকা মৈনাককে একটি প্রশ্ন করেন। বাংলার বদলে ইংরেজিতে উত্তর দিতে বলেন তিনি। মৈনাক সেই প্রশ্নের উত্তর ইংরেজির বদলে বাংলায় দেয়। এরপরই অভিযুক্ত শিক্ষিকা মৈনাককে মারধর করেন। মৈনাকের মুখে গুরুতর চোট লাগে। শুধু তাই নয়, বাড়িতে মারধরের কথা বলতে বারণ করেন শিক্ষিকা। স্কুল ছুটির পর রক্তাক্ত অবস্থায় বাড়ি ফেরে মৈনাক। বিষয়টি নজরে আসে তার মায়ের। ছেলেকে জিজ্ঞাসাবাদ করে মারধরের বিষয়টি জানতে পারেন তিনি। এরপরই মৈনাককে কামারহাটির সাগরদত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।



ব্যারাকপুর থানায় অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মৈনাকের অভিভাবকরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। স্কুল ছুটি হয়ে যাওয়ায় অভিযুক্ত শিক্ষিকার কোনও বক্তব্য পাওয়া যায়নি।


মৈনাকের বাবা পার্থ ভট্টাচার্য বলেন, "স্কুলে একটা ঘটনা ঘটতেই পারে। কিন্তু স্কুলের তরফে কিছুই জানানো হয়নি। আমি ফোন করার পর প্রথমে বলা হয়, এরকম কোনও ঘটনা ঘটেনি। পরে বলা হয়, আমরা জেনে বলছি। পরে হাসপাতালে আসেন স্কুলের প্রিন্সিপাল সহ অন্যরা। তিনি জানান, ভবিষ্যতে আর এই ধরনের ঘটনা ঘটবে না। আমরা বিষয়টির তদন্ত দাবি করে থানায় অভিযোগ দায়ের করেছি।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES