• A
  • A
  • A
আরাবুলকে মানুষ ভালোবাসে, তাই জেলে থেকেই জিতেছে : মমতা

কলকাতা, ১৭ মে : “আরাবুলকে (আরাবুল ইসলাম) তো মানুষ ভালোবাসে। তাই জেল থেকেই জিতেছে। ওর ছেলেও জিতেছে।” আজ এই মন্তব্য করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, ভাঙড় ২ নম্বর পঞ্চায়েত সমিতির আসনে ২,২৬৫ ভোটে জিতেছেন আরাবুল ইসলাম। অন্যদিকে পোলেরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে জমি রক্ষা কমিটির নেতা এন্তাজুল খানকে ১,২৮৭ ভোটে হারিয়েছেন আরাবুলের ছেলে হাকিমুল ইসলাম।

ছবি-মমতা বন্দ্যোপাধ্যায়


পাওয়ার গ্রিড বিরোধী আন্দোলনকারী হাফিজ়ুল মোল্লা খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে বর্তমানে জেলে রয়েছেন আরাবুল। ওই ঘটনার পর পরই আরাবুলকে গ্রেপ্তারির পর বিরোধীদের একাংশ অভিযোগ তুলেছিলেন, আইওয়াশের জন্য তাঁকে গ্রেপ্তার করানো হয়েছে। এমনকী ভোটের দিন পুলিশের গাড়িতে চেপে এলাকায় ভোট করানোর অভিযোগও ওঠে আরাবুলের বিরুদ্ধে। সঙ্গে তাঁর ছেলেও ছিলেন বলে অভিযোগ। এরপর আজ ভোটগণনায় দেখা যায়, আরাবুল এবং তাঁর ছেলে জয়ী হয়েছেন। এই পরিস্থিতিতে আরাবুলের প্রশংসায় তৃণমূল নেত্রীর এই মন্তব্যে সেই আইওয়াশের তত্ত্বই তুলছেন বিরোধীদের একাংশ।


এদিকে আজ ভোটের ফল বেরোনোর পর তৃণমূল নেত্রী বলেন, “BJP মাওবাদীদের সঙ্গে যুক্ত হয়ে একসঙ্গে কাজ করেছে। টাকা ছড়িয়েছে। BSFকে কাজে লাগিয়েছে।” এমনকী তাঁর দাবি, অধিকাংশই তৃণমূলের লোক মারা গেছে(ভোটে)।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES