• A
  • A
  • A
তৃণমূলের উন্নয়নবাহিনী ভোট দিয়েছে : শমীক ভট্টাচার্য

কলকাতা, ১৭ মে : "উন্নয়নের তাণ্ডবের মধ্যেও কোচবিহার থেকে কাকদ্বীপ পর্যন্ত BJP আছে। BJP-ই এই রাজ্যে তৃণমূলকে পদচ্যুত করাতে পারে। তৃণমূলকে ক্ষমতাচ্যুত করতে পারে।" পঞ্চায়েত নির্বাচন নিয়ে আজ সাংবাদিক বৈঠকে একথা বলেন BJP নেতা শমীক ভট্টাচার্য।


তিনি আরও বলেন, "উত্তরবঙ্গের বিভিন্ন কাউন্টিং সেন্টার, দক্ষিণবঙ্গের উত্তর ২৪ পরগনা, মুর্শিদাবাদ ও নদিয়ায় সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। মনোনয়ন পর্ব থেকে আমরা দেখছি উন্নয়নের তাণ্ডব। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নেতৃত্বে তৃণমূল উন্নয়ন করেছে। সেই উন্নয়নবাহিনী ভোট দিয়েছে। তাদের ধাক্কাধাক্কির পরেও, রাজ্য প্রশাসনের অসহযোগিতার পরেও BJP ভালো ফল করেছে।"


শমীকবাবু বলেন, "রাজ্যে একটা হিংস্র জনগোষ্ঠী তৈরি হয়েছে। গণনার দিন আমরা তৃণমূলের আসল চিত্র দেখলাম। ভোটের যে ফলাফল দেখা যাচ্ছে তাতে অনেক জায়গাতে BJP ছাড়া বোর্ড গঠন করা যাবে না। কাউন্টিংয়ের বিভিন্ন জায়গায় প্রার্থীদের মেরে বের করে দেওয়া হচ্ছে। অনেক জায়গায় আমাদের কাউন্টিং এজেন্টদের ভিতরে ঢুকতে দেয়নি। নির্বাচন কমিশনকে জানিয়েও কিছু হয়নি। বহু জায়গায় BJP-র জয়ী প্রার্থীরা মার খাচ্ছেন। তাঁদের কাছ থেকে সার্টিফিকেট পর্যন্ত কেড়ে নেওয়া হচ্ছে।"

সার্টিফিকেট প্রসঙ্গে বলেন, "নির্বাচনের জেতার পর অনেক জায়গায় BJP প্রার্থীদের সার্টিফিকেট দেওয়া হচ্ছে না। অনেক জায়গায় জয়ী BJP প্রার্থীদের আটকে রাখা হয়েছে। তাদের জোর করে লিখিয়ে নেওয়া হচ্ছে যে তিনি পরাজিত হয়েছেন।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES