• A
  • A
  • A
অপেক্ষা করুন, খেলা ঘুরে যাবে : দিলীপ ঘোষ

কলকাতা, ১৭ মে : "নির্বাচন কমিশন কাউকে জেতাবে বা হারাবে না। মানুষ জেতাবে। এখনও ফলাফল সামনে আসেনি। অপেক্ষা করুন, খেলা ঘুরে যাবে।" আজ পঞ্চায়েত নির্বাচনের ফলাফল প্রসঙ্গে একথা বলেন দিলীপ ঘোষ।

শুনুন দিলীপ ঘোষের বক্তব্য


দিলীপবাবু বলেন, "এখন যে রেজ়াল্ট আসছে তাতে মানুষ ভাবছে কেবল তৃণমূল আছে। সেটা নয়। আসল রেজ়াল্ট এখনও সামনে আসেনি। গণনা খুব ধীরগতিতে চলছে। এখনও কাউন্টিং সেন্টারে গিয়ে ছাপ্পা মারা হচ্ছে। আমরা লড়াইয়ে আছি। শেষ পর্যন্ত লড়াইয়ে থাকব। একতরফা হতে দেব না। কার জয় এখনও পরিষ্কার নয়। একার জয় কারও নয়। এখন যে রেজ়াল্ট আসছে সেটা আসল নয়। আসল রেজ়াল্ট যখন ঘোষণা হবে তখন বুঝতে পারবে। পশ্চিমবঙ্গে আমরা দ্বিতীয় শক্তি। এখন রেজ়াল্টে দেখানো হচ্ছে যে ৯৯ শতাংশ আসন তৃণমূল জিতে গেছে। ঘটনা তা নয়। আমরা যে জেলাগুলিতে ভালো ফল করব, সেই জেলাগুলিতে আমরা এগিয়ে আছি। একাধিক পঞ্চায়েতে আমরা জিতে গিয়েছি। কেশিয়ারিতে ৮৫ টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে আমরা ৫১ টিতে জিতে গিয়েছি।"


উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচন প্রসঙ্গে নরেন্দ্র মোদি সম্প্রতি বলেছেন, "পশ্চিমবঙ্গে অনেকে মনোনয়নই জমা দিতে পারেননি। এটা ভয়ংকর ঘটনা।" প্রধানমন্ত্রীর এই মন্তব্য প্রসঙ্গে দিলীপবাবু আজ বলেন, "প্রধানমন্ত্রীর মন্তব্য অভূতপূর্ব। তিনি যা বলেছেন, তা রাজ্যবাসী হিসেবে লজ্জার। রাজ্যে এমন একটা সরকার আছে যে গণতন্ত্র মানে না। কোর্ট মানে না। এটা লজ্জার।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES