• A
  • A
  • A
অতিরিক্ত একদিনের ভাড়া দিচ্ছে না পরিবহন দপ্তর, ক্ষুব্ধ বাস মালিকরা

কলকাতা, ১৭ মে : কলকাতা পুলিশের উপর ক্ষুব্ধ শহরের মিনিবাস মালিকেরা। ভোটের কাজে চারদিনের জন্য বেসরকারি এবং মিনিবাস তুলে নেওয়ার কথা বললেও পাঁচদিন তা ব্যবহার করা হয়। কিন্তু, এই অতিরিক্ত একদিনের ভাড়া দিচ্ছে না পরিবহন দপ্তর। রাজ্য পরিবহন দপ্তরের আধিকারিকদের ব্যাপারটা জানানো হলেও কোনও কাজ হয়নি বলে অভিযোগ। এতেই বেজায় চটেছেন বাস মালিকেরা। অবশেষে গতকাল লালবাজারে যান। জানান অভিযোগ। পাশাপাশি বিষয়টি নিয়ে রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন বাস মালিক সংগঠনের নেতারা।

ফাইল ফোটো


পঞ্চায়েত ভোটের জন্য কলকাতা ট্রাফিক পুলিশ গত ১১ মে সকাল ৬টা থেকে রাস্তা থেকে বাসগুলো তুলে নেয়। সেগুলো গতকাল ১৫ মে দুপুর বেলা ২টা নাগাদ মানিকতলা MTO-তে ফেরে। বাসগুলি রিলিজ় করতে করতে বিকেল হয়ে যায়। অথচ রাজ্য পরিবহণ দপ্তর রিলিজ়ে লিখেছে ১৪ মে বাসগুলো ছেড়ে দেওয়া হয়েছে। বাস মালিকদের অভিযোগ, তাঁরা পাঁচদিনের জন্য বাস দিলেও টাকা পাচ্ছেন।


গতকাল মানিকতলা MTO সুরজিৎ কুমার ধরের সঙ্গে দেখা করেন বাস মালিকেরা। তাঁদের দাবি, এই অতিরিক্ত একদিনের টাকা থেকে কেন তাঁদের বঞ্চিত করা হচ্ছে। ১১ মে থেকে ১৪ মে পর্যন্ত বাস ও মিনি বাস নেওয়া হবে বলে বিজ্ঞপ্তি জারি করেছিল রাজ্য সরকার। কিন্তু, ১৫ মে সেই বাস ফেরত দেওয়া হয়।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES