• A
  • A
  • A
কলকাতায় মাদক পাচারচক্রের হদিশ, ধৃত ৪

কলকাতা, ১৭ এপ্রিল : মাদক পাচারচক্রের হদিশ মিলল কলকাতায়। ওই চক্রের সঙ্গে জড়িত সন্দেহে চার যুবক-যুবতিকে গ্রেপ্তার করেছে নারকোটিক বিভাগ। ধৃতদের আজ আলিপুর আদালতে তোলা হয়।

গ্রেপ্তার করা হয়েছে এই চারজনকে


ধৃতদের সকলেরই বয়স ১৯ থেকে ২১-এর মধ্যে। তারা উচ্চবিত্ত পরিবারের সন্তান বলে নারকোটিক বিভাগ সূত্রে খবর। মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার পাশাপাশি নিয়মিত মাদকাসক্ত থাকত তারা। নারকোটিক কন্ট্রোল বিওরো সূত্রে জানা গেছে, কলকাতায় মাদক পাচার চক্র ক্রমশই জাল বিস্তার করছে। আর উচ্চবিত্ত পরিবারের যুবক-যুবতিরা তাদের টার্গেট। এর আগের কয়েকটি ঘটনায় এমনই তথ্য পান তাঁরা। মাদক পাচারচক্রের কয়েকজন পান্ডাকে জেরা করে এই মাদক পাচারচক্রের খবর পান নারকোটিক বিভাগের কর্তারা। সেইমত তল্লাশি চালিয়ে গ্রেপ্তার করা হয় গতকাল প্রথমে আলিপুর থেকে গ্রেপ্তার করা হয় এক যুবতিকে। তাকে জেরা করে আরও বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে গ্রেপ্তার হয় আরও এক যুবতি এবং দুই যুবক। ধৃতদের কাছ থেকে ২.৮ কেজি গাঁজা এবং ২ গ্রাম LSD উদ্ধার হয়েছে।



জানা গেছে, বিভিন্ন ক্লাব, পার্টি, এমনকী স্কুল এবং কলেজেও মাদক সরবরাহ করত তারা। ধৃতদের মধ্যে দিব্যেন্দু রায় নামে একজনকে ২০১৫ সালে মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার করেছিল বেঙ্গালুরু পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। বেঙ্গালুরুর একটি কলেজে পড়াকালীন মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত ছিল দিব্যেন্দু।


নারকোটিক কন্ট্রোল বিওরোর পূর্বাঞ্চলীয় প্রধান এস শ্রীবাস্তব জানান, “ আমরা রাতভর তল্লাশি চালিয়ে দুই যুবতি ও দুই যুবককে গ্রেপ্তার করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।" ধৃতদের আজ আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেপাজতে পাঠিয়েছেন।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES