• A
  • A
  • A
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ থেকে মুক্ত গায়ক দেবজিৎ

কলকাতা, ১৬ এপ্রিল : এক যুবতিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ উঠেছিল। আজ তা থেকে মুক্তি পেলেন সংগীত শিল্পী দেবজিৎ দত্ত। প্রমাণ না মেলায় আজ আলিপুর ACJM কোর্ট তাঁকে নির্দোষ বলে ঘোষণা করে। আর এরপরই অন্যের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনার জন্য অভিযোগকারী যুবতির বিরুদ্ধে মামলা রুজু করার আবেদন জানায় পুলিশ। সেই আবেদন গ্রহণ করে অভিযোগকারী যুবতিকে নোটিস পাঠিয়েছে আদালত।

শুনুন দেবজিৎ দত্ত ও তাঁর আইনজীবীর বক্তব্য


১৮ মার্চ দেবজিৎ দত্তর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ আনেন এক যুবতি। যাদবপুর থানায় এই বিষয়ে একটি অভিযোগও দায়ের করেন। তদন্তে নেমে ২১ মার্চ দেবজিৎ দত্তকে গ্রেপ্তার করে পুলিশ।


এপ্রসঙ্গে দেবজিৎ দত্তর আইনজীবী বলেন, “ দেবজিৎ ও অভিযোগকারী যুবতির শারীরিক পরীক্ষা করা হয়। তাতে জানা যায়, দেবজিৎ শারীরিকভাবে অক্ষম। তদন্তে এটাও উঠে আসে যে ওই যুবতি মিথ্যে অভিযোগ দায়ের করেছেন। আজ আদালতে সেই কথা জানিয়ে রিপোর্ট জমা করেন পুলিশের তদন্তকারী অফিসার। সেই রিপোর্টের ভিত্তিতে দেবজিতকে নির্দোষ ঘোষণা করে আদালত।”

এরপরই অন্যের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনার জন্য ওই যুবতির বিরুদ্ধে মামলা রুজু করার আবেদন জানায় পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ২১১ ধারায় মামলা রুজু করার কথা বলা হয় পুলিশের তরফে। সেই আবেদন গ্রহণ করে আদালত যুবতিকে নোটিস পাঠিয়েছে। ২৮ জুন এই মামলার পরবর্তী শুনানি। ওইদিনই অভিযুক্ত যুবতিকে মিথ্যে অভিযোগ আনার কারণ দর্শাতে বলা হয়েছে। তা না করতে পারলে ৭ বছর পর্যন্ত জেল হতে পারে ওই যুবতির।

অভিযোগ থেকে মুক্তি পাওয়ার পর দেবজিৎ বলেন, “আমি নির্দোষ। আমাকে মিথ্যে অভিযোগে ফাঁসানো হয়েছিল। আমি গান-বাজনা নিয়ে থাকি। এই ধরনের কাজ করতে পারি না। আমার ক্যারিয়ারে কোনও ক্ষতি হবে না। সবার আস্থা আছে আমার উপর।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES