• A
  • A
  • A
ছোটো খবর ছোট্ট করে : ১৬ এপ্রিল

কোচবিহারে রেল মিউজ়িয়ামে শুরু হল প্রদর্শনী। অন্যদিকে দক্ষিণ ২৪ পরগনায় মায়ের কাছে টাকা না পেয়ে আত্মহত্যা করল এক যুবক। সারাদিনে ঘটে যাওয়া এরকম খবর নিয়ে আজকের ছোটো খবর টুকরো খবর।


কালনা : কালনার প্রধান ও তার সহকর্মীকে খুনের ঘটনায় আরও এক অভিযুক্তকে গ্রেপ্তার করল কালনা থানার পুলিশ। ধৃতের নাম আসগর শেখ। বাড়ি ভাটরা গ্রামে। ধৃতকে আজ কালনা মহকুমা আদালতে তোলা হয়।


কোচবিহার : রেলের হারিয়া যাওয়া নানা ধরনের সরঞ্জাম দর্শকদের সামনে তুলে ধরতে দু’দিনের প্রদর্শনী শুরু হল কোচবিহার রেল মিউজ়িয়ামে। আজ দুপুরে এই প্রদর্শনীর উদ্বোধন করেন রেলের আলিপুরদুয়ার ডিভিশনের ম্যানেজার চন্দ্রবির রমন।

দক্ষিণ ২৪ পরগনা : মায়ের কাছে টাকা চেয়ে না পাওয়ায় আত্মঘাতী হল এক যুবক। মৃতের নাম শুভজিৎ সাহা (২০)। সে সরশুনা কলেজের সেকেন্ড ইয়ারে পড়ত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার পৈলানের রঘুদেবপুরে।

কোচবিহার : কাঠুয়া গণধর্ষণের প্রতিবাদে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলল শিল্পীরা। আজ মেদিনীপুরে মোমবাতি হাতে মৌন মিছিল করেন তাঁরা।

ব্যারাকপুর : উত্তর ২৪ পরগনার টিটাগড় থানার অন্তর্গত মোহনপুর গ্রাম পঞ্চায়েতের ৫ নম্বর সংসদের তৃণমূল প্রার্থী শর্মিষ্টা মণ্ডলের সমর্থনে লেখা দেওয়ালে কাদা মাখিয়ে দেওয়ার ঘটনা ঘটল।

বারুইপুর : পঞ্চায়েতের প্রচারের জন্য BJP-র দেওয়াল দখলের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার মদারাট গ্রাম পঞ্চায়েতের আটঘরা এলাকায়। অভিযোগ, পঞ্চায়েত ভোটের প্রচারের জন্য এই এলাকায় দেওয়াল দখল করেছিল BJP।

বালুরঘাট : অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হল ধানক্ষেত থেকে। ঘটনায় আজ বিকেলে চাঞ্চল্য ছড়ায় বালুরঘাট থানার অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের কামারপাড়া কুতুবপুর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছয় বালুরঘাট থানার পুলিশ। মৃতদেহটি শনাক্ত করার চেষ্টা করছে। পাশাপাশি মৃত্যর আসল কারণ কী তার তদন্ত শুরু করেছে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

পশ্চিম মেদিনীপুর : জেলার দমকল বাহিনীর উদ্যেগে মেদিনীপুর শহরে অনুষ্ঠিত হল অগ্নি নিরাপত্তা সপ্তাহ উপলক্ষ্যে পদযাত্রা। এই পদযাত্রার মাধ্যমে জনগনের কাছে আগুনের বিপদ থেকে সচেতনতামূলক বার্তা প্রদান করা হয়।

গোয়ালতোড় : আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় সরকারের জন বিরোধী নীতি এবং BJP সহ বিরোধী দলগুলির কুৎসা ও অপপ্রচারের অভিযোগ তুলে গোয়ালতোড় ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড়ে একটি মহামিছিল অনুষ্ঠিত হল।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES