• A
  • A
  • A
এবার রামনবমীতে গদা নিয়ে মিছিলের উদ্যোগ BJP-র

কলকাতা, ১৪ মার্চ : ২৫ মার্চ রামনবমীতে গদা নিয়ে মিছিল করা হবে। একথা জানালেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “এবার রামনবীতে আমার বিধানসভা কেন্দ্র খড়গপুর সহ পশ্চিম মেদিনীপুর জেলাজুড়ে প্রচার চলবে। যদিও মিছিলে দলীয় পতাকা ব্যবহার করা হবে না। খড়গপুরে ৫০০-র বেশি বাইক নিয়ে মিছিল করা হবে।”

ফাইল ফোটো


BJP সূত্রে জানা গেছে, রামনবমী উপলক্ষ্যে শহরের রাস্তায় অস্ত্র নিয়ে মিছিল না করার জন্য এবার লালবাজার থেকে ইতিমধ্যে দলের রাজ্য দপ্তরে চিঠি পাঠানো হয়েছে। যদিও দলের পক্ষ থেকে গদা নিয়ে মিছিলের তোড়জোড় শুরু হয়ে গেছে।


BJP সূত্রে আরও জানা গেছে, এবার রাজ্যে রামনবমী পালনের মূল দায়িত্ব দেওয়া হয়েছে বিশ্বহিন্দু পরিষদকে। এদিকে সামনেই পঞ্চায়েত ভোট। তাই রাজনৈতিক মহলের মত, রামনবমীকে সামনে রেখে পঞ্চায়েত ভোটের দামামা বাজাতে চাইছে রাজ্য BJP।

গতবার দিলীপ ঘোষ হাতে অস্ত্র নিয়ে মিছিল করায় বিতর্ক হয়েছিল। নিজের কেন্দ্রে সেই মিছিলে উপস্থিত ছিলেন দিলীপবাবু। কলকাতা শহরের প্রায় ৫০টি জায়গা থেকে মিছিল বেরিয়েছিল BJP-র পক্ষ থেকে। সেই মিছিলগুলিতে উপস্থিত ছিলেন দলের রাজ্য নেতৃত্ব। দক্ষিণ দমদম এলাকায় মিছিলের অনুমতি না পেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল হিন্দু সংহতি মঞ্চ। সেই মামলায় হাইকোর্ট রাজ্য সরকারকে ভর্ৎসনা করেছিল।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES