• A
  • A
  • A
আমি হারলে নারীসমাজ হারবে : হাসিন জাহান

কলকাতা, ১৩ মার্চ : মহম্মদ সামি তাঁকে হুমকি দিচ্ছেন। আজ এই অভিযোগ করলেন সামির বিবি হাসিন জাহান। সেইসঙ্গে তিনি জানিয়ে দেন, কোনও হুমকির সামনেই তিনি দমবেন না। লড়াই চালিয়ে যাবেন। সমঝোতার রাস্তাতেও যেতে চান না বলে জানিয়ে দিয়েছেন হাসিন। তাঁর আক্ষেপ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে এখনও কোনও সাহায্য পাননি।

হাসিন জাহানের বক্তব্য


আজ সাংবাদিক বৈঠক করে হাসিন বলেন, “সামি এখনও আমাকে হুমকি দিচ্ছে। বলছে, আমি যেভাবে তোমায় রাখব সেভাবে থেকে সব মুখ বুঝে সয়ে এগুলো সব ভুলে চুপচাপ করে বসে যাও। আরও বলছে, “তোমার লজ্জা করে না ? আমাকে ও আমার পরিবারকে এভাবে ফাঁসাচ্ছ ?” ওর এই ধরনের কথা কেন আমি শুনব ? একে তো টেনশনে আছি। তারপর ওর এধরনের কথা শুনব ? আমি বলেছিলাম, বাবার নামে কসম খেয়ে বলো আমি তোমার নামে মিথ্যা অভিযোগ করেছি ? ও কিছু বলতে পারেনি। আমি ফোন কেটে দিই।”

সামির সঙ্গে আর সমঝোতার রাস্তায় যাবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন হাসিন। আজ তিনি বলেন, “কোনও সমঝোতা হবে না। সমঝোতার রাস্তায় আমি যাব না। আমি যখন লড়াই করতে নেমেছি তখন শেষ দেখে ছাড়ব। আমার কাছে তথ্যপ্রমাণ আছে। আমি সবকিছু দেখিয়েছি। তারপরও সমাধান হয়নি। তাই নিজের লড়াই লড়ব। আপনারা আমায় সঙ্গ দেবেন। আমি সত্যির লড়াই লড়ছি। আজ আমি যদি হেরে যাই, তাহলে পুরো নারীসমাজ হেরে যাবে। কারণ, সামি আর অন্যরা আমাকে বোঝাচ্ছে একজন মেয়ের কোনও শক্তি নেই। মেয়েরা লড়তে পারে না। আরও অনেক কথা বলেছে। বলছে, আমি ওর সঙ্গে লড়াই করে জিততে পারব না। কারণ, ও সেলেব্রিটি। ও বিখ্যাত, টাকা আছে। আর আমি একলা মেয়ে। আমিও শেষ দেখে ছাড়ব। এই লড়াই সামির সঙ্গে নয়। মানবিকতার লড়াই। দেখব কার জয় হয় ?


হাসিনের আক্ষেপ, “আমি মুখ্যমন্ত্রীর সাহায্য এখনও পাইনি। আমি ভেবেছিলাম, মুখ্যমন্ত্রী যখন এই ব্যাপারগুলো শুনবেন উনি নিশ্চয়ই আমাকে ডেকে পাঠাবেন। আমার ব্যাপারটা বোঝার চেষ্টা করবেন। হয়ত উনি বিষয়টি সেভাবে জানেন না। জানলে নিশ্চয়ই আমার দিকে এগিয়ে আসবেন। কারণ, উনিও অনেক কষ্ট করে এই জায়গায় এসে পৌঁছেছেন। আমি এখনও দেখলাম না কোনও নারীবাদী সংগঠন আমাকে সাহায্য করল। আমার পাশে এসে দাঁড়াল। আমি অপেক্ষা করছি। আপনারা আসুন। আমার সততাকে যাচাই করুন। আমি একদম একা লড়ছি। আপনাদের সহযোগিতা দরকার।”


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES