• A
  • A
  • A
মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে ক্ষমা চাইলেন শোভন ?

কলকাতা, ১২ মার্চ : কয়েকদিন ধরেই জল্পনাটা চলছে। মেয়র পদ থেকে নাকি ইস্তফা দিতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়। এও শোনা গেছে, মুখ্যমন্ত্রী তাঁর উপর ক্ষুব্ধ। এসব জল্পনা অবশ্য মেয়র নিজেই উড়িয়ে দিয়েছেন গতকাল। এরপর শোনা যাচ্ছে, আজ নাকি নিজের কৃতকর্মের জন্য মমতা ব্যানার্জির বাড়িতে গিয়ে ক্ষমা চেয়ে এসেছেন মেয়র। এরপরই সংবাদমাধ্যমকে জানিয়ে দেন, তিনি মেয়রের পদ থেকে ইস্তফা দিচ্ছেন না।


শোনা যাচ্ছিল, মেয়র নাকি মুখ্যমন্ত্রীর কাছে স্বেচ্ছায় দলের সব পদ থেকে ইস্তফা দিতে চেয়েছিলেন। সূত্রের খবর, মেয়রের ব্যক্তিগত জীবন নিয়ে ক্ষুব্ধ তৃণমূল নেত্রী। তার উপর রাজনৈতিক জীবনে এবং ব্যক্তিগত জীবনে যাই সিদ্ধান্ত তিনি নিচ্ছেন তা প্রকাশ্যে চলে আসছে। ফলে দলকে বিড়ম্বনায় পরতে হচ্ছে বার বার। দলের প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগ করা থেকে শুরু করে, কাউন্সিলরদের কাছে বলা, তিনি তাদের আর নেতা নন, সব কিছুই প্রকাশ্যে এসে গেছে।


সূত্রের খবর, মমতা ব্যানার্জির দূত হয়ে কেউ গিয়েছিলেন মেয়রকে বোঝাতে। কিন্তু তাতেও সমাধান সূত্র না মেলায় কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে ডেকে পাঠানো হয় শোভন চট্টোপাধ্যায়কে। সেখানে নাকি তিনি দলের সব পদ থেকে পদত্যাগ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু এই ঘটনার ৪৮ ঘন্টা কাটতে না কাটতেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে ক্ষমা চেয়ে নিলেন। কেন তা অবশ্য জানা যায়নি।

অন্যদিকে, আলিপুর আদালতে আগাম জামিন পেলেন মেয়রের স্ত্রী রত্না চ্যাটার্জি। শোভনবাবু একাধিক অভিযোগ দায়ের করেছেন স্ত্রীর বিরুদ্ধে। এমনকী সরকারকে জানিয়েছেন নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। মেয়রের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে কলকাতা পুলিশ মামলা রুজু করে তাঁর স্ত্রী রত্না চ্যাটার্জির বিরুদ্ধে। সেই মামলায় রত্নাদেবীর আগাম জামিন মঞ্জুর করল আলিপুর আদালত।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES