• A
  • A
  • A
তৃণমূলের সাংসদের একটা বড় অংশ আমার সঙ্গে যোগাযোগ রাখছে : মুকুল রায়

কলকাতা ও নদিয়া, ১২ মার্চ : “তৃণমূলের গ্রামসভা থেকে শুরু করে সাংসদদের একটা বড় অংশের মানুষ আমার সঙ্গে যোগাযোগ রাখছে” আজ কলকাতায় একথা বললেন মুকুল রায়। কিন্তু তাঁরা কাঁরা ? মুকুলবাবু বলেন, “ কিছু কিছু সময় কিছু কিছু কথা উহ্য রেখে বলতে হয়।” পাশাপাশি আজ নদিয়াতেও একই কথা বলেন তিনি।

মুকুল রায়


রাজ্য আইনশৃঙ্খলার অবনতি হয়েছে। এই পরিস্থিতিতে সুষ্ঠুভাবে পঞ্চায়েত ভোট হওয়ার ক্ষেত্রে আশঙ্কা তৈরি হয়েছে। মূলত এই দাবি নিয়ে আজ রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর দ্বারস্থ হন মুকুলবাবুরা। রাজ্যপালের সঙ্গে দেখা করে আসার পর মুকুল রায় বলেন, “ আমি ২০০৩-এর রাজ্যপালের ভূমিকা সম্পর্কে তাঁকে (রাজ্যপাল) অবগত করেছি। তাছাড়া আমি রাজ্যপাল ধরমবীরের কথাও বললাম। আর কে ধামানের কথাও বলেছি। ২০০৮ সালের গোপালকৃষ্ণ গান্ধির কথাও বললাম। রাজ্যপালকে সবটাই বুঝিয়েছি। বুঝিয়েছি, রাজ্যে একটা সময় আইনশৃঙখলা বিষয়ে রাজ্যপাল কী ভূমিকা নিয়েছিলেন। একটা সময় সিঙ্গুর ও নন্দীগ্রাম ইস্যুতে রাজ্যপাল সাধারণ মানুষের জন্য প্রতিক্রিয়া দিয়েছেন।”


তিনি আরও বলেন, “ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যে বিরোধীশূন্য পঞ্চায়েত চাই বলে বারবার প্রকাশ্য জনসভায় বলছেন। এথেকেই প্রমাণ হয়ে যায়, রাজ্যের পঞ্চায়তে ভোটের অবস্থাটা কী হবে। বিরোধীদের যে ভোট করাতে দেওয়া হবে না সেটা তো মুখ্যমন্ত্রী একপ্রকার বলে দিচ্ছেন। এই বিষয়গুলি আজ রাজ্যপালকে জানিয়েছি।”

পাশাপাশি আজ নদিয়ায় গিয়ে দলীয় কর্মীদের ময়দান না ছাড়ার বার্তা দিয়েছেন মুকুল রায়। তাঁর কথায়, “ভয় পেলে হবে না। ময়দান ছেড়ে চলে গেলে হবে না। দাঁড়িয়ে থাকতে হবে। লড়াই করতে হবে। তবেই জিত হবে।”

রাজ্যসভার প্রার্থী অভিষেক মনু সিংভিকে সমর্থন করা নিয়ে শাসকদলকে বিঁধেছেন মুকুল রায়। তাঁর অভিযোগ, নীরব মোদির সঙ্গে অভিষেক মনু সিংভির স্ত্রীর যোগাযোগ ছিল। তারপরও তৃণমূল তাঁকে সমর্থন করছে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES