• A
  • A
  • A
ভবিষ্যতে পুলিশকে আর কেউ মানবে না, সৌম্যজিৎ প্রসঙ্গে মন্তব্য লকেটের

কলকাতা, ১২ মার্চ : এরকম আচরণের পর পুলিশকে আরও কেউ সম্মান করবে না। সৌম্যজিৎ রায় প্রসঙ্গে এই মন্তব্য করলেন BJP নেত্রী লকেট চট্টোপাধ্যায়। দিন দুয়েক ধরে সোশাল মিডিয়ায় ঘুরছে অডিও ক্লিপটা। তাতে শোনা যাচ্ছে, এক মোর্চা সমর্থককে হুমকি দিচ্ছন দার্জিলিং সদর থানার IC সৌম্যজিৎ রায়। বাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকির পাশাপাশি মা, বোন তুলে অশ্লীল কথাবার্তা শোনা যায় ওই অডিও ক্লিপে। যদিও ওই গলা সৌম্যজিৎ রায়েরই কি না তা প্রমাণ সাপেক্ষ। তবে অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর থেকেই তা নিয়ে নিন্দার ঝড়ে উঠেছে।


তিনি বলেন, “পুলিশ নিজের পদটাকে অসম্মান করেছে। তৃণমূলের ক্যাডার অনুব্রত মণ্ডল, তাপস পাল যেরকম এরাও সেরকম। এদের তো ভবিষ্যতে আর কেউ সম্মান করবে না। যেখানে এদের সুরক্ষা দেওয়ার কথা সেখানে পুলিশ হয়ে মহিলাদের অকথ্য ভাষায় গালাগালি দিচ্ছে এবং নোংরা কথা বলছে। সে তার পরিবারকেও এই কথাটাই জানাচ্ছে। নিজেই নিজের মা-বোনকে গালি দিচ্ছে। ভবিষ্যতে এমন দিন আসছে যে পুলিশকে আর কেউ মানবে না। এদেরকে তৃণমূলের চর, তৃণমূলের গুন্ডা-মস্তানই বলবে।”


একদিকে যেমন অডিও ক্লিপের বক্তব্য ঘিরে নিন্দার ঝড় উঠেছে তেমনই একটা প্রশ্নও উঠছে। একজন প্রশাসনিক আধিকারিক কি এরকম ভাষায় কথা বলতে পারেন? এবিষয়ে লকেট চট্টোপাধ্যায় বলেন, “আমার মনে হয় যাদেরকে এটা বলেছে তাদের মামলা করা উচিত। এধরনের পুলিশ আমাদের থাকার থেকে না থাকা ভালো।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES