• A
  • A
  • A
৬ দিনের সফরে রাজ্যে আসতে পারেন অমিত শাহ

কলকাতা, ১২ মার্চ : এপ্রিলে রাজ্য সফরে আসতে পারেন BJP-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আজ এবিষয়ে BJP-র রাজ্য সদর দপ্তরে একটি মেল এসেছে।

ভিডিওয় শুনুন : দিলীপ ঘোষের বক্তব্য


পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্য সফরে আসতে পারেন অমিত শাহ। একথা আগেই শোনা গিয়েছিল। আজ অমিত শাহর অফিস থেকে একটি মেল এসেছে বলে BJP সূত্রের খবর। এবিষয়ে দিলীপ ঘোষ বলেন, “এপ্রিল মাসের ৭, ৮, ১২ ও ১৩ তারিখ তিনি রাজ্যে আসতে ইচ্ছাপ্রকাশ করেছেন। কিন্তু রাজ্যে এখন পরীক্ষা চলছে। তাই মাইক ব্যবহার করা যাবে না। যদি এই সপ্তাহে নির্বাচনের দিন ঘোষণা হয় তাহলে ওই সময় মনোনয়ন চলতে পারে। আর রাজ্যে মনোনয়ন মানে উত্তেজনা, টেনশন, মারপিট হবেই। তাই এটা কতটা সম্ভব হবে সেবিষয়ে আমরা আলোচনায় বসব ১৭ মার্চ। তারপরই তাঁর রাজ্য সফরের চূড়ান্ত সফরসূচি ঠিক করা হবে।”


BJP সূত্রে জানা গেছে, পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্যে আসবেন অমিত শাহ। মূলত সাংগঠনিক বৈঠক করবেন। তবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্য তিনি ক্লোজ়ড ডোর বৈঠকের উপরই জোর দিতে পারেন। তাঁর রাজ্য সফরের বেশিরভাগটাই এবার জেলা সফর করবেন। রাজ্যের বুদ্ধিজীবীদের নিয়ে কলকাতায় একটি বৈঠক ছাড়াও উত্তরবঙ্গের শিলিগুড়ি ও দক্ষিণবঙ্গের বীরভূম জেলায় দুটি আলাদা বৈঠক করবেন বলে জানা গেছে। তবে এবারও তিনি জনসংযোগ বাড়াতে গ্রাম-বাংলার সাধারণ গরিব মানুষের বাড়িতে দুপুরের খাবার খেতে পারবেন বলে জানা যাচ্ছে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES