• A
  • A
  • A
ছোটো খবর, ছোট্ট করে : ১২ মার্চ

সারাদিনের নানা টুকরো খবর নিয়ে আজকের ছোটো খবর, ছোট্ট করে।


বারুইপুর : পঞ্চায়েত অফিসে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের শঙ্করপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে। পঞ্চায়েত ভবনের একাধিক কম্পিউটারের সরঞ্জাম সহ গুরুত্বপূর্ণ নথি চুরি গেছে। ঘটনায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।


জলপাইগুড়ি : দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত হল এক বৃদ্ধার। আহত হয়েছেন ১১জন। ঘটনাটি ঘটেছে মালবাজার ও ডামডিমের মাঝে বাঁশবাড়ি এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে। মৃতের নাম রুবি রায়(৬০)। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মালবাজার থানার পুলিশ গাড়ি দুটিকে আটক করেছে।

জলপাইগুড়ি : অবৈধভাবে কয়লা পাচার করার অভিযোগে তিনটি ট্রাক বাজেয়াপ্ত করল ময়নাগুড়ি থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ট্রাকের তিন চালককে। তিনজনকে আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুয়াহাটি থেকে কয়লা নিয়ে গাড়িগুলি দিল্লি ও রাজস্থান যাচ্ছিল।

জলপাইগুড়ি : বিনা নোটিসে গাইনোকোলজি বিভাগ বন্ধ রাখার অভিযোগ জলপাইগুড়ি সদর হাসপাতালের বিরুদ্ধে। এনিয়ে সরব বহু দূর থেকে আসা রোগীরা। সকাল থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে সদর হাসপাতালের আউটডোরে গাইনোকোলজি বিভাগে ডাক্তার দেখাতে আসেন মহিলারা। কিন্তু ডাক্তার না থাকায় রোগীরা দীর্ঘক্ষণ বসে থাকেন। পরে তারা জানতে পারেন আজ ডাক্তার বসবেন না। বিনা নোটিসে বিভাগ বন্ধ রাখায় বিপাকে পড়েছেন রোগীরা।

শান্তিপুর : বাইক চুরির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করল নদিয়ার শান্তিপুর থানার পুলিশ। উদ্ধার হয়েছে দুটি চোরাই বাইক। ধৃতদের নাম সঞ্জয় দাস, স্বপন দাস এবং দেবাশিস দত্ত। গতরাতে রাতে গোপন সূত্রে খবর পেয়ে শান্তিপুর স্টেডিয়ামের কাছ থেকে তাদের ধরে পুলিশ। ধৃত দেবাশিসের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

রায়গঞ্জ : হাসপাতালের বিছানায় মাধ্যমিক পরীক্ষা দিল এক ছাত্র। ভাতের ফ্যান হাতে পড়ে আহত হয় ওই মাধ্যমিক পরীক্ষার্থী। আহত ছাত্রের নাম মহম্মদ রেজ়া। সে কালানাগীন হাইস্কুলের ছাত্র। পরিবারের তরফে জানা গিয়েছে, আজ মাধ্যমিকের বাংলা পরীক্ষা ছিল। পরীক্ষা দিতে যাওয়ার জন্য সকালে রান্না ঘরে ভাত খাওয়ার জন্য গিয়েছিল রেজ়া। সেই সময় আচমকা মাথা ঘুরে পড়ে যায় সে। ভাতের ফ্যান হাতে লেগে হাত পুড়ে যায়। তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন। সেখানে বসেই তার প্রথম দিনের পরীক্ষার ব্যবস্থা করে প্রশাসন।

মহিষাদল : চুরির ঘটনা ঘটল মহিষাদলের কিসমত নাইকুড়ি গ্রাম পঞ্চায়েত হাইস্কুলে। স্কুলে বেশকিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুটপাট করেছে দুষ্কৃতীরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

রায়গঞ্জ : ইসলামপুরে দম্পতির কাছ থেকে সোনার গয়না ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনার দুদিনের মাথায় ধরা পড়ল দুই দুষ্কৃতী। ধৃতদের নাম বিনয় গোয়ালা ও সত্তু গোয়ালা। বাড়ি দার্জিলিং জেলার রাজগঞ্জ এলাকায়। শনিবার ইসলামপুর বাজারে একটি ওষুধের দোকানের সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাই হওয়া গয়না ও টাকা উদ্ধার করা হয়েছে।

নারায়ণগড় : এক নাবালিকার বিয়ে আটকাল প্রশাসন। পশ্চিম মেদিনীপুরের বেলদার ঘটনা। আজ দুপুরে খবর পেয়ে নারায়ণগড় ব্লকের জয়েন্ট BDO ও পুলিশ গিয়ে বেলদার মধ্যপাড়ায় বাসিন্দা ওই নাবালিকার বিয়ে আটকায়।

বাঁকুড়া : মোটরবাইকের সঙ্গে ধাক্কায় মৃত্যু হল সাইকেল আরোহীর। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার রানিবাঁধের বারগ্রামডাঙা গ্রামের। মৃতের নাম প্রকাশ মাহাত (১৯)। বাড়ি রানিবাঁধের ভবানীপাথর গ্রামে।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES