• A
  • A
  • A
ছোট্টো খবর ছোটো করে : ১৪ ফেব্রুয়ারি

একদিকে রেলের চুরি যাওয়া গাড়ি উদ্ধার করল পুলিশ। অন্যদিকে চা বাগান থেকে উদ্ধার চিতাবাঘের দেহ। এইসব টুকরো খবর নিয়েই আজকের ছোট্টো খবর ছোটো করে।


আলিপুরদুয়ার : আলিপুরদুয়ার জেলায় ফের বড়সড় সাফল্য পেল পুলিশ। রেলের চুরি হয়ে যাওয়া গাড়ি উদ্ধার করল জেলা পুলিশ। অসমে পাচারের আগেই গাড়ি সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে কুমারগ্রাম থানার বারবিশা ফাঁড়ির পুলিশ। ধৃতের নাম প্রদীপ ভৌমিক। তার বাড়ি অসমের কোকরাঝাড়ে। প্রদীপ রেলের হকার।


ওন্দা (বাঁকুড়া) : দুটি লরির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত হলেন দুই চালক। আজ দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দায়। মেদিনীপুরের দিক থেকে আসা বাঁকুড়াগামী পাথরবোঝাই লরির সঙ্গে অপরদিক থেকে আসা অন্য একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। আহত চালকদের বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোচবিহার : দিঘি থেকে উদ্ধার হল এক ডিম ব্যবসায়ীর মৃতদেহ। কোচবিহার শহরের ডাঙরাই দিঘিতে মৃতদেহটি ভাসতে দেখেন স্থানীয়রা। মৃত ব্যবসায়ীর নাম চন্দন দে (৪৭)। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

কাঁথি : কাঁথি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের মাজিপল্লিতে পরপর ৩টি বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটল। আজ দুপুরে ৩টি বাড়িতে আগুন লাগে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থানে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

জলপাইগুড়ি : চা বাগান থেকে উদ্ধার হল চিতাবাঘের মৃতদেহ। জলপাইগুড়ির ময়নাগুড়ির রামশাই চেলচেলির ডাঙা এলাকার একটি চা বাগান থেকে পূর্ণবয়স্ক স্ত্রী চিতাবাঘটির মৃতদেহ উদ্ধার হয়। কী কারণে চিতাবাঘটির মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে বনবিভাগ।

জলপাইগুড়ি : ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক অজ্ঞাতপরিচয় কিশোরীর। জলপাইগুড়ির নিউ ময়নাগুড়ি রেল স্টেশন থেকে ২ কিলোমিটার দূরে ধরলা সেতুর কাছে রেললাইনে কাটা পড়ে মৃত্যু হয় তাঁর। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি GRP থানার পুলিশ।

মালদা : আচমকাই ভেঙে পড়ল মালদা টাউন স্টেশনে চত্বরে নির্মীয়মাণ RPF ক্যাম্পাস ভবনের দ্বিতীয়তল। এই ঘটনায় কেউ হতাহত না হলেও নির্মীয়মাণ ভবন ভেঙে পড়ায় আতঙ্ক ছড়িয়েছে। একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থানে আসেন পূর্ব রেলের মালদা ডিভিশনের কর্তারা। এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন DRM মোহিত সিনহা।

খড়গপুর : হকার উচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করা এবং হকারদের উপর নানা জুলুমের প্রতিবাদে আজ খড়গপুরে রেল অবরোধ করল খড়গপুর রেলওয়ে হকার্স ইউনিয়ন। অবরোধের জেরে দাঁড়িয়ে পড়ে পুরি-হাওড়া শতাব্দী এক্সপ্রেস। কিছুক্ষণ অবরোধ চলার পর রেল কর্তৃপক্ষের তরফে সমস্যা সমাধানের আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেন হকার সংগঠন।

খড়গপুর : গোপন সূত্রে খবর পেয়ে খড়গপুর রেল পুলিশ এক ব্যক্তির কাছ থেকে ৫৮টি কচ্ছপ উদ্ধার করল। খড়গপুর স্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্ম থেকে কচ্ছপগুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় শেখ সৌকত (৫৯) নামে এক ব্যক্তিকে। ধৃতের বাড়ি পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানার রুইবাঁধ এলাকায়।

শ্রীরামপুর : হগলির শ্রীরামপুর স্টেশনের ৪ নম্বর রেলগেট খারাপ কারণে মেল লাইনে ট্রেন চলাচল ধীর গতিতে চলছিল। রেল পুলিশ মোতায়েন করা হয় গেটে।

জলপাইগুড়ি, ১৪ ফেব্রুয়ারি : জলপাইগুড়ির রাজগঞ্জ থানার অন্তর্গত শিকারপুর চা বাগানের ডিপোলাইন সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪০০-৫০০ লিটার চোলাই মদ নষ্ট করল আবগারি বিভাগ। পাশাপাশি ২২০০-২৫০০ লিটার চোলাই মদ তৈরির উপকরণ নষ্ট করা হয়েছে বলে জানান জলপাইগুড়ি আবগারি বিভাগের OC দেবীপ্রসাদ দাস। তিনি জানান, রাজগঞ্জ থানাকে সঙ্গে নিয়ে অভিযান চালানো হয়।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES