• A
  • A
  • A
এবার রুপোলি পরদায় মন্ত্রী শোভনদেব

সকাল সকাল ভবানীপুরের রূপনারায়ণ নন্দন লেন জমজমাট। পাড়া-প্রতিবেশীর ভিড়ে দাঁড়ানোর জায়গাটুকু নেই। ব্যাপারটা কী? আর সেই ভিড় ঠেলে কাছে গিয়ে জানা গেল, শুটিং করছেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। নিজের পাড়াতেই চলছে সেই শুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে বড় পরদায় তাঁকে অভিনয় করতে দেখা যাবে। কয়েকদিন আগে স্টুডিওতে গান করতে দেখা গেছিল তাঁকে।

আবার বসন্ত বিলাপে শোভনদেব


রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর অনেক পরিচিতি। ছিলেন দেশের প্রাক্তন বক্সিং টিমের অধিনায়ক। লেখেন কবিতাও। টেলিভিশনে সিরিয়ালও করেছেন। আবার গানও করেন। হোলির দিন পাড়ায় পাড়ায় গান গেয়ে তিনি মানুষকে রঙ মাখান। এবার সেই গানকে হাতিয়ার করেই সিনেমায় অভিনয়ও করে ফেললেন। ছবির নাম আবার বসন্ত বিলাপ। হাসির এই ছবিতে অভিনয় করছেন মীর, শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখার্জি, পরাণ বন্দোপাধ্যায়ের মতো অভিনেতারা। পরিচালক ইপ্সিতা রায় সরকারের পরিচালনায় আসছে ছবিটি।


শুটিংয়ে শোভনদেব

ছবির শুটিংয়ের জন্য আজ শোভনদেববাবুর বাড়িতে পৌঁছে যান ইপ্সিতা। শুটিং লোকেশন শোভনদেববাবুর বাড়ির সামনের রাস্তা রুপনারায়ণ নন্দন লেন। ইনাড়ু বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তিনি জানালেন, “আমি নেতাও না, গায়ক না, অভিনেতাও না। আমি সাধারণ মানুষ। ইপ্সিতা অনেক দিন ধরে আমাকে বলে আসছে। তাই গান করা ছবিতে। তাও আমার গানের গলা খারাপ হয়ে গেছে, রাজনীতি করতে করতে। তবে আমি বাধ্য ছাত্র।”

ছবি প্রসঙ্গে ইপ্সিতা বলেন, “ছবিটা মজার। আমরা তো হাসতে ভুলে গেছি। তাই গানটা গাওয়াচ্ছি তাদের দিয়ে যাঁরা হাসতে ভালোবাসেন। আর যাঁরা গান জানেন অথচ গান করেন না এরকম বিখ্যাত মানুষদের দিয়ে এই গান গাওয়ানো হয়েছে। শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি মন্ত্রী, রাজনৈতিক নেতা। তাঁর মধ্যে অন্যতম প্রধান শিল্পী, ব্যস্ত মানুষ তাই ওনার সময় মতো আমরা শুটিং করছি। তবে ছাত্র হিসেবে উনি বাধ্য। যা বলেছি সেটাই করেছেন। এমনিতে শোভনদেব চট্টোপাধ্যায় মানুষ হিসেবে সবার কাছে শ্রদ্ধার। তাঁর গান লোকে এখন কতটা পছন্দ করে সেটাই দেখার।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ব্যবসা-বাণিজ্য

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  MAJOR CITIES