• A
  • A
  • A
হাইকোর্টে আগাম জামিনের আবেদন ভারতী ঘোষের স্বামীর

কলকাতা, ১৩ ফেব্রুয়ারি : হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানালেন পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষের স্বামী এম এ ভি রাজু। চলতি সপ্তাহে বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চে জামিনের আবেদনের শুনানি হবে।


এম এ ভি রাজুর অভিযোগ, তাঁর পরিবারকে বদনাম করার চক্রান্ত চলছে। স্ত্রী ভারতী ঘোষের সঙ্গে শাসক দল তৃণমূল কংগ্রেসের সংঘাতের জেরেই তাঁকে ফাঁসানো হচ্ছে। যিনি ভারতী ঘোষের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি নিজেকে স্বর্ণ ব্যবসায়ী বলে পরিচয় দিলেও তিনি আদতে ফাস্ট ফুডের দোকানের মালিক বলে দাবি এম এ ভি রাজুর। ভারতী ঘোষের কলকাতার বাড়ি থেকে যে সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে তা হিসাব বহির্ভূত সম্পত্তি নয়। সেই সম্পত্তির হিসেব আদালতে দিতে পারবেন বলে দাবি করেন তিনি।

উল্লেখ্য, চন্দন মাঝি এবং ইউনিস মণ্ডল নামে দুই ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে ভারতী ঘোষ এবং তাঁর স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে ঘাটাল আদালত।


CID সূত্রে জানা গেছে, প্রাক্তন IPS অফিসার ভারতী ঘোষ এবং আরও কয়েকজন পুলিশকর্মীর বিরুদ্ধে তোলাবাজি সহ একাধিক অভিযোগে মামলা চলছে। সেই অভিযোগগুলির তদন্তে নেমে CID এখনও পর্যন্ত রাজশেখর পাইন সহ আরও কয়েকজন ভারতী ঘোষ ঘনিষ্ঠ পুলিশ অফিসারকে গ্রেপ্তার করেছে।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES