• A
  • A
  • A
“সুস্মিতা ভালো মেয়ে, কখনও কোনও বেচাল দেখিনি”, বলছে প্রতিবেশীরা

কলকাতা ও বারাসত, ১৩ জুন : “একটা বাচ্চা মেয়ে। কোনওদিন সেভাবে বেচাল দেখিনি। বরং ঠান্ডা স্বভাবের। মিশুকে। ওকে যেভাবে ফাঁসানো হল তা মানতে পারছি না।” পাড়ার লোকজনের গলায় এই ক্ষোভ সুস্মিতা মালাকারের জন্য। আলিপুর সেন্ট্রাল জেলে মাদক পাচার করতে গিয়ে হাতেনাতে সুস্মিতা ধরা পড়েছে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ২৯৫ গ্রাম গাঁজা। আজ অবশ্য জামিন পেয়ে গেছে সে। তবে সুস্মিতা এমন কাজ করেছে বলে মানতে পারছে না প্রতিবেশীরা।

ভিডিওয় শুনুন সুস্মিতার এক প্রতিবেশীর বক্তব্য


গলি তস‍্য গলি। সেটা পার হয়েই যেতে হয় সুস্মিতাদের বাড়ি। বারাসতের ৩৪ নম্বর জাতীয় সড়ক পার হয়ে খিলকাপুর পঞ্চায়েতের নেতাজিনগর। এই পাড়ার একেবারে শেষপ্রান্তে একটা টালির ঘর। সেখানেই বাবা-মায়ের সঙ্গে থাকে সুস্মিতা। বাড়িতে তখন ছিলেন না সুস্মিতার বাবা-মা কেউই। ছিল পাড়ার লোকের জটলা। ওই বাড়িতে আরও কয়েক ঘর ভাড়াটিয়ার বাস রয়েছে। তাদের মধ্যে চলছিল ফিসফাস। একটু আগেই খবর এসেছে জামিন পেয়েছে সুস্মিতা। সাংবাদিককে দেখতে পেয়ে ঘিরে ধরে এলাকাবাসীরা। বলে, “কী ভুলভাল খবর দেখানো হচ্ছে? এগুলো দেখানো আপনাদের উচিত না।” রীতিমতো চড়া তাদের মেজাজ।




কথা হচ্ছিল সুস্মিতাদের বাড়ির উঠোনে। এক প্রতিবেশী যুবক বললেন, “সুস্মিতা এমন কাজ করতে পারে বিশ্বাস করি না। ও পড়াশোনা নিয়েই থাকে। যে ধরনের কথাবার্তা দেখানো হচ্ছে টিভিতে, তা ঠিক নয়। ওর বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হচ্ছে। পড়াশোনা করা মেয়ে, ওর কেরিয়ারটাই নষ্ট করে দিচ্ছে। তেমন বোখে যাওয়া মেয়ে হলে আমরা বুঝতে পারতাম। ও তেমন মেয়ে নয়।” এক মহিলা বললেন, “মেয়েটার জীবনের কথা কেউ চিন্তা করল না। এমন ধরনের কোনও কাজ করতে পারে না। ভালো মেয়ে সুস্মিতা।” হুইলচেয়ারে বসেছিলেন বছর ৭৫-এর এক বৃদ্ধ। বললেন, “মেয়েটিকে আমি প্রথম থেকেই চিনি। ও ভালো মেয়ে। নেশা করতে দেখিনি কখনও। এগুলো উলটোপালটা কথা।”

এই সংক্রান্ত আরও খবর : মাদক পাচারে অভিযুক্ত কলেজ-ছাত্রী, জামিন মঞ্জুর

তবে অনেকের ধারণা, হয়ত খারাপ সঙ্গে পড়েছিল মেয়েটা। এক প্রতিবেশী বললেন, “যে ছেলেটির সঙ্গে বন্ধুত্বের কথা বলা হচ্ছে সেই ছেলেটি শুনছি গুন্ডা-বদমাইশ। ও হয়ত কোনও বদমাইশ ছেলের ফাঁদে পড়ে গেছে। পড়াশোনা করছে মেয়েটা। তাকে একটা খুনের কেসে জড়িয়ে দেওয়া হচ্ছে। এটা টিভি ঠিক দেখাচ্ছে না। বদ সঙ্গে তো যে কেউ পড়তে পারে। তা বলে সুস্মিতা কিন্তু আদতে খারাপ মেয়ে নয়।”



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES