• A
  • A
  • A
সিঙ্গুরে পার্ক থেকে শ্বাসনালি কাটা অবস্থায় উদ্ধার মহিলা

সিঙ্গুর, ১৩ জুন : রক্তাক্ত অবস্থায় এক মহিলাকে উদ্ধার করা হল সিঙ্গুরের বলরামপুরের ইকোপার্ক থেকে। আজ সকালে শ্বাসনালি কাটা অবস্থায় মহিলাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মহিলাকে উদ্ধার করে চন্দননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাঁর মৃত্যু হয়। মৃতের নাম অঞ্জু মহাপাত্র বলে জানিয়েছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দননগর হাসপাতালে মহিলার মৃতদেহ, শুনুন এক স্থানীয়র বক্তব্য


সিঙ্গুরের বলরামপুরের এই পার্কটি বাগডাঙা ছিনামোড় গ্রাম পঞ্চায়েত পরিচালনা করে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এই পার্কটিতে সবধরনের অসামাজিক কাজকর্ম হয়। সেকারণে বেশ কিছুদিন আগে তাঁরা পার্কের কিছুটা অংশ ভেঙে দেন। আজ সকালের ঘটনার পর পার্কটি বন্ধ করে দিয়েছে স্থানীয় পরিবেশ সুরক্ষা কমিটি।



আক্রান্ত মহিলা পার্কের মধ্যে কীভাবে এলেন তা খতিয়ে দেখছে সিঙ্গুর থানার পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পার্কের মধ্যে বিভিন্ন অসামাজিক কাজকর্ম হয়। চলে দেহব্যবসা। সেকারণেই মহিলাকে খুন হতে হয়েছে। স্থানীয়দের আরও অভিযোগ, পুলিশের মদতেই পার্কের মধ্যে দেহ ব্যবসা ও অন্য অসামাজিক কাজ চালানো হয়।


স্থানীয় এক বাসিন্দা বলেন, “গতরাতে পার্কের মধ্যে খুন হয়েছেন এক মহিলা। সকালে সিঙ্গুর থানার বড়বাবু এসে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন। এবিষয়ে আমাদের জানানো হয়নি। পার্কের কর্মীদের হয়তো জানিয়েছেন। বাইরের কোনও পার্টি এনে হয়তো ফূর্তি করছিল। কোনও কারণে ঝামেলার জেরে হয়তো খুন করা হয়েছে। পার্কের অবস্থা খুব খারাপ। এত বাজে পার্ক হুগলি জেলায় আর নেই। এখানে খারাপ কাজ হয়। বাইরে থেকে মহিলারা আসে। গাড়ি করে আসে, ফূর্তি করে আবার চলে যায়। আমরা চাইছি পার্কটি বন্ধ করা হোক।”


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES