• A
  • A
  • A
রায়গঞ্জ হাসপাতালে সদ্যোজাতের দেহ খুবলে খেল কুকুর

রায়গঞ্জ, ১৪ ফেব্রুয়ারি : সদ্যোজাতের দেহ খুবলে খেল কুকুর। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ জেলা হাসপাতালে। এই ঘটনার পর হাসপাতাল চত্বরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। কিন্তু, কে বা কারা শিশুটিকে ফেলে গিয়েছিল, তা জানা যায়নি।

ভিডিওয় শুনুন গৌতম মণ্ডল এবং সঞ্জীব সরকারের বক্তব্য


স্থানীয় সূত্র থেকে জানা গেছে, আজ সকালে শিশুটির দেহ খুবলে খাচ্ছিল একটি কুকুর। হাসপাতাল সুপারকে খবর দেওয়া হলে তিনি সেখানে যান। খবর পেয়ে আসে রায়গঞ্জ থানার পুলিশও। হাসপাতাল সুপার গৌতম মণ্ডল বলেন, “লেবার রুমের কাগজপত্র খতিয়ে দেখা হয়েছে। শিশুটির হাসপাতালে জন্ম হয়নি। বাইরে থেকে কেউ এখানে শিশুটিকে ফেলে রেখে গেছে। ৫ ফেব্রুয়ারি থেকে আজ পর্যন্ত যে ক’টি মৃত শিশু হাসপাতালে জন্মেছে, সেগুলো তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। আমি লগবুক চেক করেছি। আমাদের তরফে কোনও গাফিলতি নেই।”


অন্যদিকে হাসপাতালে ভর্তি এক রোগীর আত্মীয় সঞ্জীব সরকার বললেন, “আমরা প্রায়ই দেখতে পাই যে কুকুরের বাচ্চা মানুষের বাচ্চাকে খাচ্ছে। এটা তো আর চোখে দেখা সম্ভব নয়। এগুলো হাসপাতাল থেকেই আসে। হাসপাতালের বাইরে থেকে তো আর আসবে না। এটা খুব দুঃখজনক ঘটনা। এর আগেও এমন ঘটনা ঘটেছে। বারবার এমন ঘটনা ঘটছে। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের খতিয়ে দেখা উচিত।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES