• A
  • A
  • A
হবিবপুরে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মৃত যুবক

মালদা, ১৩ জুন : ছেলেধরার আতঙ্ক কার্যত হিস্টিরিয়ার চেহারা নিয়েছে হবিবপুর ব্লকে। আবারও ছেলেধরা সন্দেহে এক যুবককে ইলেকট্রিক পোলে বেঁধে মারধরের ঘটনা ঘটল। আজ ঘটনাটি ঘটেছে হবিবপুরের বুলবুলচণ্ডী গ্রাম পঞ্চায়েতের ডোবাপাড়া এলাকায়। খবর পেয়ে হবিবপুর থানার পুলিশ ওই যুবককে উদ্ধার করতে যায়। কিন্তু পুলিশের সামনেই চলতে থাকে বেধড়ক মারধর। অবশেষে কোনও রকমে পুলিশ ওই যুবককে জনরোষ থেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বুলবুলচণ্ডী গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় ওই যুবককে মালদা মেডিকেলে স্থানান্তরিত করা হয়। পরে সেখানেই মারা যান তিনি।


গত কয়েকদিন ধরেই হবিবপুর ব্লকের বিভিন্ন এলাকায় ছেলেধরা আতঙ্ক জাঁকিয়ে বসেছে। শুরু হয়েছিল ছাইতনতলা গ্রাম থেকে। ইতিমধ্যেই ছেলেধরা সন্দেহে জনরোষের শিকার হয়েছেন ৫ জন। আজ আক্রান্ত যুবকের নাম ও পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ।

এদিকে ব্লক জুড়ে ছেলেধরা আতঙ্ক ছড়িয়ে পড়ার পাশাপাশি পর পর গণপ্রহারের ঘটনায় চিন্তা বেড়েছে প্রশাসনেরও। এই নিয়ে এই মুহূর্তে হবিবপুর BDO অফিসে BDO-র পৌরোহিত্যে একটি বিশেষ বৈঠক চলছে। বৈঠকে প্রতিটি রাজনৈতিক দল ও এলাকার ক্লাবগুলির প্রতিনিধিরা উপস্থিত রয়েছেন।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES