• A
  • A
  • A
“আদর করে শিকেয় তুলে...” যৌনমেলায় ৩টে দিন

যৌনমেলায় যাবেন কি যাবেন না-সেটা আপনার ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে আম বাঙালি/ ভারতীয় ততটা সাবালক বোধহয় এখনও হয়নি। বাড়িতে স্ত্রীরূপিণী অভিভাবক যদ্দিন আছেন, বাঙালিকে নাবালক সেজে থাকতেই হবে। তবে তার মধ্যেই দামাল ছেলেপুলেও তো আছে? মূলত তাদের জন্য খবর- যৌনমেলা/সেক্সপো ২০১৭ শুরু হচ্ছে ৫ই মে থেকে। চলবে ৭ই মে (রবিবার) পর্যন্ত।

ফটো- সেক্সপোয় পোল ডান্স (ফাইল ফটো)


অস্ট্রেলিয়ার শহর পার্থ। কলকাতা থেকে ৮ ঘন্টার পথ। ভাড়াও বেশি না। মাত্র ১২ হাজার। নীল সাগরের পাড়ে “রূপকথা”র শহরেই বসছে যৌনমেলা। মেলা বসার কথা পার্থ এগজ়িবিশন এন্ড কনভেনশন সেন্টারে।


এদেশে যৌনতা নিয়ে লুকোছাপা নেই। ফি বছর বসে যৌনমেলা। সদ্য গোঁফ গজানো তরুণ থেকে শুরু করে পঞ্চাশের দম্পতি সবাই মেতে ওঠে উদ্দাম যৌনতার আহ্বানে। নিসংকোচে।


সেক্সপোতে পারফরমেন্স (ফাইল ফোটো)

এবারের সেক্সপোতে পারফর্ম করতে চলেছেন প্রিয়া রাই, ব্র্যান্ডি অ্যানিস্টোন, লুসি বি, ইসাবেল ডেলটোরে (মিস ন্যুড ইউনিভার্স), ম্যাডিসন মিসিনার মতো নীল দুনিয়ার তারকারা। গ্যালারিতে বসে এনজয় করবে আট থেকে আশি।

এবার সেক্সপোয় থাকছে যৌন জ়য় রাইড। “রকেট” সদৃশ বাহন। অত্যাধুনিক সাউন্ড এফেক্ট।


মিউজ়িকের তালে মেল স্ট্রিপাররা...

থাকছে যৌনতা নিয়ে সেমিনার। সেমিনারে অনেক কিছু শেখানো হয় যা ব্যক্তিগত জীবনকে সমৃদ্ধ করে তুলবে, এ বিষয়ে কোনও সন্দেহ নেই।

বেশ কয়েকটি মঞ্চে চলবে রাউন্ড দা ক্লক পোল ডান্স, স্ট্রিপ ডান্স। ফিমেল স্ট্রিপারের পাশাপাশি থাকছেন মেল ডান্সাররাও। হয়তো দেখতে পাবেন কামশাস্ত্রের ৬৪ কলার লাইভ শো।


সেক্সপোতে পারফরমেন্স (ফাইল ফোটো)

পার্থ এক্সজ়িবিশন অ্যান্ড কনভেনশন সেন্টারের বাইরেও রয়েছে একটা বড় জগৎ। এখানকার ম্যাসাজ় কিন্তু জগৎ বিখ্যাত। যেদিকে তাকাবেন সেদিকেই ম্যাসাজ় পার্লার আর “উষ্ণতা” সেন্টার।

পার্থের সাগরবেলা বিশ্বের অন্যতম সেরা। নীল সাগরে ঢেউয়ের আসা যাওয়া ছন্দ তোলে। বিকেলগুলো এখানে এসে কেমন যেন অলস হয়ে যায়।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ব্যবসা-বাণিজ্য

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  MAJOR CITIES