• A
  • A
  • A
"গায়ের রং কালো একজন ব্যাগটি রেখে যায়, তারপরই বিস্ফোরণ"

কলকাতা, ১২ অক্টোবর: গায়ের রং কালো এমন এক ব্যক্তি নাকি ব্যাগটি রেখে গেছিলেন ফলের দোকানের পাশে। সেই ব্যাগেই রাখা ছিল বোমাটি। দমদমের নাগেরবাজারে বিস্ফোরণে তদন্তে নেমে এমন সূত্র পেয়েছে CID। আপাতত সেই ব্যক্তির সন্ধানে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে CID।

পৌরপ্রধান পাচু রায়ের বক্তব্য


এদিকে, গতকাল বিস্ফোরণে মৃত ও আহতদের পরিবারের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেওয়া হল। নাগেরবাজারের কাজিপাড়ায় এক অনুষ্ঠানে রাজ্য সরকার ও দক্ষিণ দমদম পৌরসভার তরফে ক্ষতিপূরণের চেক তুলে দেন পৌরপ্রধান পাচু রায়। ক্ষতিপূরণের চেক নিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বিস্ফোরণে মৃত নাবালক বিভাস ঘোষের বাবা।


২ অক্টোবর বিস্ফোরণে কেঁপে ওঠে কাজিপাড়া মোড়। মৃত্যু হয় বিভাসের। আহত হন আরও ৯ জন। তাঁদের মধ্যে তিনজন এখনও হাসপাতালে চিকিৎসাধীন। বিভাসের বাবা জন্মেজয়বাবুর হাতে দু'লাখ টাকার চেক তুলে দেন পাচুবাবু। আহতদের প্রত্যেকের পরিবারের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়েছে।

পাচুবাবু জানান, যে ফলের দোকানের পাশে বিস্ফোরণ হয়েছিল, তার মালিক এখনও চিকিৎসাধীন। তাঁর বয়ান রেকর্ড করেছে CID। তিনি জানিয়েছেন, ঘটনার দিন গায়ের রঙ কালো এমন এক ব্যক্তি এসে বলেছিল, একটা ব্যাগ রেখে সে সামনে দোকানে যাবে আটা কিনতে। সেই ব্যক্তি ব্যাগ রেখে যাওয়ার পরেই বিস্ফোরণ হয়।

এই সংক্রান্ত খবর : নাগেরবাজার বিস্ফোরণের তদন্তভার নিল CID


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES