• A
  • A
  • A
পুনর্নির্বাচনেও দুষ্কৃতীরা বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছে : দিলীপ

কলকাতা, ১৬ মে : সোমবারের ভোটে দুষ্কৃতীদের দাপিয়ে বেড়াতে দেখা গেছে। আজও একই পরিস্থিতি তৈরি হয়েছে। আজকের পুনর্নির্বাচনেও দুষ্কৃতীরা বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছে। পুলিশের কোনও অস্তিত্ব নেই। ভোট হচ্ছেই না। আজ পুনর্নির্বাচন নিয়ে এই কথা বলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

শুনুন দিলীপ ঘোষের বক্তব্য


তিনি আরও বলেন, যতদূর জানা যাচ্ছে আর পুনর্নির্বাচনের কোনও সুযোগ নেই। আজও কিছু বুথে মানুষ ভোট দিতে পারল না। মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিফলিত হল না।


কিছু কিছু জায়গায় পুলিশের আজ সক্রিয়তা নিয়ে তিনি বলেন, নদিয় জেলায় কিছু জায়গায় ASP নিজে গিয়ে অপারেশন করছেন। দুষ্কৃতীদের বাইক তুলে নিয়ে যাচ্ছে পুলিশ। এই তৎপরতা যদি ভোটের দিন দেখা যেত, তা হলে হয়ত এত জীবনহানি হত না। আর এত বিশৃঙ্খলা হত না। রাজ্য সরকার শান্তিপূর্ণ নির্বাচন চায় না। তার জন্য সারা দেশে বাংলার রাজনৈতিক অবস্থা নিয়ে আলোচনা হচ্ছে। সবাই ছি ছি করছে।


উত্তর দিনাজপুরের ইটাহারে প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের মৃত্যু নিয়ে দিলীপ ঘোষ বলেন, তাঁর ইটাহারে ডিউটি ছিল। সেই বুথে কিছু দৃষ্কৃতী গন্ডগোল করে। উনি বাধা দিতে যান। এরপর থেকে তাঁকে খুঁজে পাওয়া যায়নি। কাল রাতে তাঁর মৃতদেহ অন্য জায়গায় পাওয়া গেছে। তিনি দু’দিন ধরে নিখোঁজ ছিলেন। কিন্ত সরকারের কোনও মাথাব্যথা নেই। এই ঘটনায় রায়গঞ্জের SDO-এর কোনও মাথাব্যথা নেই। আর আজ মানুষ ক্ষেপে গিয়ে SDO-কে মারধর করেছে

BJP রাজ্য সভাপতি আরও বলেন, কোচবিহারে ৮০ শতাংশ বুথে গন্ডগল হয়েছে। একেবারে দিনহাটার সীমান্তে যেখানে ভোটকর্মীরা গিয়েছিলেন, তাঁরা অত্যাচারিত হয়েছেন। সেই সমস্ত বুথে ভোটকর্মীরা বুথ ছেড়ে পালিয়ে গেছেন। অনেক ভোট কর্মী লুকিয়ে ছিলেন। BSF তাঁদের উদ্ধার করে। এবারের নির্বাচনে বহু জায়গায় ভোটকর্মীদের মার খেতে হয়েছে। এমনকী ভোটকর্মীর মৃত্যুও হয়েছে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

Copyright © 2016 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.

For Digital Marketing Enquiries Contact: 9000180611, 040-23318181
Email: marketing@eenadu.net | Powered By Vishwak