• A
  • A
  • A
পিন গিলে ফেলেছে শিশু, হাসপাতাল বলল ১ সপ্তাহ পর আসতে

রাজারহাট, ১৩ ফেব্রুয়ারি : খেলতে গিয়ে তিন বছরের শিশুর পেটে ফুটে গেছে পিন। তারপর থেকেই যন্ত্রণায় ছটফট করছে সে। কিন্তু, এখনও তা পেট থেকে বের করা যায়নি। কলকাতার দুই সরকারি হাসপাতাল SSKM এবং কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য গেলে এক সপ্তাহ পরে আসতে বলা হয়েছে। ফলে আপাতত বাড়িতেই রয়েছে শিশুটি।

ভিডিওতে শুনুন শিশুটির মা মাধবীদেবীর বক্তব্য


ছেলের এই সমস্যায় উদ্বেগে দিন কাটছে রাজারহাটের গৌরাঙ্গনগরের বাসিন্দা পেশায় রাজমিস্ত্রি সমীরণ মণ্ডলের। নার্সিংহোমে গিয়ে চিকিৎসা করানোর ক্ষমতা নেই। চোখের সামনে ছেলে যন্ত্রণায় কাতরাচ্ছে দেখেও কিছু করতে পারছেন না অসহায় সমীরণবাবু।


বিছানাতেই দিন কাটছে শিশুটির

সমীরণবাবু বলেন, “ছেলে শনিবার খেলতে খেলতে একটি পিন গিলে ফেলে। এরপর পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। রবিবার রাজারহাটে আলট্রাসোনোগ্রাফি ও এক্সরে করানো হয়। তাতে ধরা পড়ে পেটের ডানদিকে ঢুকে আছে পিনটি। চিকিৎসার জন্য SSKM হাসপাতালে গিয়েছিলাম। কিন্তু, ব্যথা কমানোর জন্য কিছু ওষুধ দিয়ে তাঁকে একসপ্তাহ পর আসার কথা বলা হয়। এরপর সোমবার মেডিকেল কলেজে গেলে সেখান থেকেও তাঁকে একসপ্তাহ পরে আসতে বলা হয়।”



হাসপাতালে থেকে এই কথা বলা হলেও যতসময় যাচ্ছে ততই পেটের যন্ত্রণায় কাহিল হয়ে পড়ছে একরত্তি শিশুটি। খাওয়া দাওয়া যেমন শিকেয় উঠেছে। তেমনি রাতেও ঘুম হচ্ছে না। থেকে থেকে খালি কেঁদে উঠছে গৌরাঙ্গনগর বকুলবীথি স্কুলের নার্সারির ওই ছাত্র। স্কুল যাওয়া থেকে পড়াশোনা সবকিছু বন্ধ রয়েছে। বিছানায় পড়ে থেকেও নিস্তার নেই। একটু পাশ ফিরলেই অসহ্য যন্ত্রণা হচ্ছে। ছেলের এহেন দশা দেখে চোখে জল মা মাধবীদেবীর।

গোটা পরিবার এখন চাইছে যাতে কোনও ভাবে পেট থেকে আলপিনটি বের করে দেওয়া যায়। নার্সিংহোমে গিয়ে লাখ টাকা খরচ করে চিকিৎসা করানোর ক্ষমতা নেই। অগত্যা সরকারি হাসপাতালের ভরসায় থেকে অনিশ্চয়তায় দিন কাটছে মণ্ডল পরিবারের।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES