• A
  • A
  • A
“কেউ টাকা চাইলে আমায় ফোন করুন”, নম্বর দিলেন অনুব্রত

সিউড়ি, ১৩ জানুয়ারি : সরকারি প্রকল্পে দুর্নীতি রুখতে এবার দলীয় মঞ্চে নিজের ফোন নম্বর বিলি করলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এপ্রসঙ্গে তিনি বলেন, “যতবড়ই লাট সাহেব হোক, প্রকল্প রূপায়ণে টাকা চাইলে আমাকে ফোন করুন। আপনাদের নাম বলব না। তবে দুর্নীতিগ্রস্তকে জেলে ঢোকানোর দায়িত্ব নেব।” এই প্রসঙ্গেই প্রকাশ্য সভায় নিজের নম্বর দেন অনুব্রত মণ্ডল। তিনি আরও বলেন, “তবে হিংসা করে মিথ্যা বলবেন না। প্রমাণ দিন।”

অনুব্ৰত মণ্ডলের বক্তব্য শুনুন


বেশ কিছুদিন ধরে দলীয় সভায় দুর্নীতির বিরুদ্ধে সরব হচ্ছেন অনুব্রত মণ্ডল। সম্প্রতি মুরারইয়ের সভায় তোলাবাজি নিয়ে সরব হন। আজ সিউড়ি ইন্ডোর স্টেডিয়ামে একই বিষয়ে সরব হলেন । সেখানে তিনি বলেন, “পঞ্চায়েতের আগে পর্যন্ত সারা জেলায় ১২ কোটি টাকা রাস্তার জন্য বরাদ্দ করেছেন মুখ্যমন্ত্রী। গ্রামীণ নিকাশি ব্যবস্থা পালটে দিতে ৬৫ কোটি টাকার পরিকল্পনা নেওয়া হয়েছে। সেই পরিকল্পনায় কমপক্ষে ৪০ কোটি টাকা তার জেলার জন্য বরাদ্দ করবেন মুখ্যমন্ত্রী। সেই উন্নয়নের কাজ আপনারা নিজে দেখে নেবেন।”


আজকের মঞ্চ থেকে তিনি প্রতিশ্রুতি দেন, বীরভূমের কোনও গ্রামে একটিও কাঁচা বাড়ি থাকবে না। কারণ মুখ্যমন্ত্রী সাড়ে পাঁচ লাখ পাকা বাড়ি দিচ্ছেন সারা বাংলায়। তারমধ্যে বীরভূমের জন্য বরাদ্দ করেছেন ৬৯ হাজার। তবে তার আগে সিউড়ি মহকুমার কোন ব্লকে কত বাড়ি দেওয়া হয়েছে তার হিসেবও দেন।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES