• A
  • A
  • A
স্কুলবাসে ছাত্রীর যৌন হেনস্থা, আটক খালাসি

রায়গঞ্জ, ৭ অক্টোবর : চলন্ত বাসে ক্লাস ওয়ানের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল খালাসির বিরুদ্ধে। ওই নাবালিকা রায়গঞ্জের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের ছাত্রী। অভিযুক্ত খালাসিকে আটক করা হয়েছে। অপরাধীকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন ছাত্রীর পরিবারসহ স্কুলের অন্যান্য অভিভাবকরা।

অভিযুক্ত খালাসি


গতকাল স্কুল থেকে ছাত্রছাত্রীদের নিয়ে ফিরছিল বাসটি। অভিযোগ, বাকি সবাইকে নামিয়ে দেওয়ার পর খালাসি ফাঁকা বাসে ওই ছাত্রীর যৌন হেনস্থা করে। বাড়ি গিয়ে ছাত্রীটি মাকে ঘটনাটি জানায়। গতরাতে রায়গঞ্জ মহিলা থানায় অভিযোগ দায়ের করেন ছাত্রীর মা।


রাতে ওই ছাত্রীকে মেডিকেল টেস্ট করাতে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসক না থাকায় গতরাতে তাঁর মেজিকেল টেস্ট হয়নি। আজ ফের তাকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অসমর্থিত সূত্রে জানা গেছে, টেস্টের রিপোর্ট পজ়িটিভ।

স্থানীয় কাউন্সিলর কল্পিতা মজুমদার এই ঘটনার প্রতিবাদ করে দোষীর শাস্তি দাবি করেছেন। এই ধরনের ঘটনা আর যাতে না হয়, সেজন্য উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

স্কুল অধ্যক্ষা বলেন, "আমি ওই ছাত্রীর পাশেই আছি। অন্যায় করে কোনওভাবেই কেউ যাতে ছাড় না পায় তা দেখা দরকার। যদিও এখনও আমার কাছে লিখিত অভিযোগ জমা পড়েনি। ঘটনার নিরপেক্ষ তদন্ত চাইছি।"



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES