• A
  • A
  • A
সোনারপুরে আত্মহত্যার সময় ফেসবুক লাইভ কিশোরীর

সোনারপুর, ১১ জুন : ফেসবুকে লাইভ করে আত্মঘাতী হল এক কিশোরী। মৃত ছাত্রীর নাম মৌসুমি মিস্ত্রি। সে সোনারপুর কামরাবাদ স্কুলের ক্লাস টুয়েলভের ছাত্রী ছিল। ঘটনাটি ঘটেছে সোনারপুরের বৈদ্যপাড়ায়।

শুনুন মৃতের মায়ের বক্তব্য


স্থানীয় সূত্রে জানা গেছে, সোনারপুরের ঘাসিয়াড়ার বাসিন্দা এক যুবক আরিয়ানের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। শনিবার দুপুরে এক বান্ধবীর ফোন পেয়ে তাড়াতাড়ি বাড়ি থেকে বেরিয়ে যায় মৌসুমি। বিকেল পাঁচটার মধ্যে বাড়ি ফেরার কথা থাকলেও সন্ধে ৬ টা নাগাদ সে বাড়িতে ফেরে। তারপর থেকে কারোর সঙ্গে সেভাবে কথা বলেনি। তার মা শম্পা মিস্ত্রি আয়ার কাজ করেন। তিনি সন্ধে সাড়ে ৬ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যান। মৌসুমির বাবা ও ভাই অন্যত্র থাকেন। তাই মা বেরিয়ে যাওয়ার পর বাড়িতে একাই ছিল সে।


কিছুক্ষণ বাদে পাড়ার একটি জলসাতে যায়। সেখান থেকে ফিরে এসে রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে। কিন্তু, প্রতিদিন সকাল আটটার মধ্যে ঘুম থেকে উঠে পড়লেও রবিবার ওঠেনি সে। অনেক ডাকাডাকি করেও সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে ঘরে ভিতরে দেখার চেষ্টা করেন তার মা। আর তখনই দেখতে পান, ঘরের কড়িকাঠে ওড়নায় ফাঁস দেওয়া অবস্থায় তার দেহ ঝুলছে।



মৃত কিশোরী

পরে জানা যায় মৌসুমির মোবাইলে তার আত্মহত্যার ভিডিও রয়েছে। এমনকী ঘটনার আগে আরিয়ানের সঙ্গে তার হোয়াটসঅ্যাপ কলিংয়ের মাধ্যমে কথাও হয়। এরপরই ফেসবুক লাইভে এসে সে আত্মঘাতী হয়।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES