• A
  • A
  • A
রক্তদানের পর যুগলের চার হাত এক করাল পুলিশ !

কোলাঘাট, ১৪ ফেব্রুয়ারি : আজ ভালোবাসার দিন। হাতে হাত রেখে চলার দিন। চোখে চোখ রেখে প্রেমিকাকে বলা, “আমি তোমারই থাকতে চাই।” ভালোবাসাটা এমনই। কিছু ভালোবাসাকে গণ্ডির মধ্যে বাধা যায় না। যে ভালোবাসা হার মানতে চায় না। যে ভালোবাসা কোনও বাধা মানে না। শত ঝড় এলেও যার খুঁটি থাকে শক্ত। বারবার মনে করায়, ভালোবাসাই যে শক্তি। আর আজকের দিনেই এক অনন্য ঘটনা ঘটল কোলাঘাটে। সবাই বলছেন, “সত্যিই, ঘটনাটা মনে রাখার মতো।”

সুমন দাস ও জয়শ্রী সরকার


ভ্যালেন্টাইনস ডের দিন প্রতিবছর রক্তদান শিবিরের আয়োজন করে কোলাঘাট বিট হাউজ় থানা। এবারও হয়েছে শিবির। সেখানে রক্ত দেন বহু সাধারণ মানুষ। রক্ত দেন পুলিশকর্মী, সিভিক ভলান্টিয়াররাও। রক্তদাতাদের মধ্যে দু’জন হলেন সুমন দাস ও জয়শ্রী সরকার। পেশায় সিভিক ভলান্টিয়ার। দু’বছর ধরে কাজ করছেন। বাড়ি কোলাঘাটে। সাড়ে তিন বছরের প্রেম। কিন্তু, দুই পরিবার তাদের সম্পর্ক মানতে চায়নি। তবে, সুমন-জয়শ্রী সেসব না শুনেই প্রেমটা চালিয়ে গেছেন। দু’জনেই এবার বিয়ে করার কথা ভাবছেন। কিন্তু, পরিবারের অমতে বিয়ে করলে সমস্যা। তাই, একটু অন্য ভাবনা নেন তাঁরা।


আজ রক্তদান শিবিরে এসে রক্ত দেন দু’জনেই। এরপর বিষয়টি নিয়ে আলোচনা করেন পুলিশ আধিকারিকদের সঙ্গে। সুমন বলেন, “আমরা দু’জন দু’জনকে ভালোবাসি। বিয়ে করতে চাই।” এক পুলিশ আধিকারিক পাশেই দাঁড়়িয়ে থাকা জয়শ্রীর দিকে তাকান। মুখে লাজুক হাসি, চোখের ইশারায় জয়শ্রীও বুঝিয়ে দেন তাঁর ইচ্ছা। ব্যাস। কেল্লাফতে। পুলিশ আধিকারিকরা ছোটেন দু’জনের বাড়ি। বোঝান পরিবারের সদস্যদের। দুই পরিবার আর না বলতে পারেনি। সবার সম্মতিতে এপ্রিলে চার হাত এক হবে সুমন-জয়শ্রীর।

সব দেখেশুনে কোলাঘাট থানার OC কাশীনাথ চৌধুরি বলছেন, “দিতে এসেছিল রক্ত। আর আমরা ওদের চার হাত এক করে দিলাম। সত্যিই, এই ভালোবাসা অমর থাকবে। চাইব, ওরা সুখে-শান্তিতে জীবন কাটাক।”


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES