• A
  • A
  • A
ডায়ারিয়ায় আক্রান্ত হয়ে মারা গেলেন একজন

কলকাতা ১৪ ফেব্রুয়ারি : কলকাতায় ডায়ারিয়ায় আক্রান্ত হয়ে মারা গেলেন এক ব্যক্তি। তাঁর নাম বিশ্বজিৎ দাস (৪০)। বিশ্বজিৎবাবুর বাড়ি বাঘাযতীনের J ব্লকে। বিশ্বজিৎবাবু ডায়ারিয়ায় আক্রান্ত হয়ে গতকাল বাঘাযতীন স্টেট জেনেরাল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আজ বাঙ্গুর হাসপাতালে রেফার করা হয়েছিল। সেখানে নিয়ে যাওয়ার পথেই মারা যান তিনি। ১০২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার রিঙ্কু নস্কর এই খবর জানিয়েছেন।

মৃত বিশ্বজিৎ দাস


দক্ষিণ কলকাতায় প্রতিদিনই বাড়ছে ডায়ারিয়ায় আক্রান্তের সংখ্যা। সূত্রের খবর, গতকাল রাত ১২টা থেকে আজ সকাল ১২টা পর্যন্ত বাঘাযতীন স্টেট জেনেরাল হাসপাতালে ডায়ারিয়ায় আক্রান্ত হয়ে ৩০০ জন এসেছিলেন, তাঁদের মধ্যে ৪৫ জনকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। গতকাল রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী বলেন, “জল থেকে ডায়ারিয়া হচ্ছে।” যদিও পৌরসভা আগে জানিয়েছিল, তারা জলের নমুনা পরীক্ষা করে দেখেছে কিন্তু সেখানে ডায়ারিয়ার ব্যাকটেরিয়া মেলেনি। কিন্তু গতকাল স্বাস্থ্য অধিকর্তার এই বক্তব্যের পর এখনও মেয়রের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এদিকে স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী সরকারি ছুটির কারণে আজ জলের রিপোর্ট পাওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। অন্যদিকে বিরোধীদের প্রশ্ন “মেয়র, মেয়র পারিষদ সবাই গলা ফাটিয়ে বলছিল যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে ডায়ারিয়া মোকাবিলায় কাজ করছে পৌরসভা। কিন্তু আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। তাহলে আজ পৌরসভার গেটে তালা কেন? মেয়র ও মেয়র পারিষদরা কী ছুটি কাটাচ্ছে?”




CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES