• A
  • A
  • A
বিবিকে শিক্ষা দিতে বাড়িতে বিস্ফোরণ ঘটিয়ে জখম ব্যক্তি

সিউড়ি, ১৩ জুন : বিবিকে শিক্ষা দিতে ডিটোনেটর দিয়ে ঘর ওড়ানোর ষড়যন্ত্র করে জখম হলেন শওহর। ঘটনাটি বীরভূমের সদাইপুর থানার কাজিপাড়ার। আহত অবস্থায় জামির মোল্লাকে (৪০) সিউড়ি সদর হাসপাতালে ভরতি করা হয়েছে।


জামির মোল্লার তৃতীয় বিবি সবুরা। কাজের জন্য সারা বছরই বাইরে থাকে জামির। মাঝে মধ্যে পাথর খাদানে কাজ করে। তার বিরুদ্ধে এলাকায় নানা অপরাধমূলক কাজের অভিযোগও রয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, চুরি, ডাকাতি, রাহাজানির মতো একাধিক ঘটনার সঙ্গে জড়িত সে।


ইদের জন্য দু’দিন আগেই বাঁকুড়া থেকে বাড়ি ফিরেছিল জামির। কিন্তু, কাল দুপুরে শওহর-বিবির মধ্যে ঝগড়া হয়। তারপর মদ্যপ অবস্থায় বাড়িতেই ছিল জামির। এরপর আজ সকালেও ফের দু’জনের মধ্যে ঝগড়া হয়। অভিযোগ, তখনই বিবি সমেত বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দেয় জামির। সেই মতো জানালার ধারে ডিটোনেটর ও জিলেটিন দিয়ে তৈরি খাদানের বিস্ফোরণে ব্যবহৃত বিস্ফোরকে আগুন ধরিয়ে দেয় অভিযুক্ত। এর ফলে বিকট শব্দে ঘর ও টিনের চালের একাংশ উড়ে যায়। বাড়িতে ফাটল দেখা দেয়।

বিকট শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থানে আসেন। গ্রামবাসীদের বক্তব্য, জামির অপরাধী হওয়ায় গ্রামের কেউই তাদের সঙ্গে মিশত না। তবে এই বিস্ফোরণের জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

এদিকে বিস্ফোরণের আঘাতে আহত হয় জামির নিজেই। সদাইপুর থানার পুলিশ জামিরকে ঘটনাস্থান থেকে উদ্ধার করে সিউড়ি হাসপাতালে নিয়ে যায়। কোথা থেকে এই ডিটোনেটর ও জিলেটিন জামিরের কাছে এল তা খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া হুকিং করে বিদ্যুৎ ব্যবহার করায় জামিরের বিরুদ্ধে আরও একটি মামলা করতে চলেছে বিদ্যুৎ দপ্তর।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES