• A
  • A
  • A
তৃণমূলের গোষ্ঠী সংর্ঘষের জেরে খুন আউশগ্রামের অঞ্চল সভাপতি

আউশগ্রাম (পূর্ব বর্ধমান), ১৪ জুন : গোষ্ঠী সংঘর্ষের জেরে মৃত্যু হল এক তৃণমূল নেতার। আহত হয়েছেন একজন। মৃতের নাম উজ্জ্বল ব্যানার্জি। গতরাত ন’টা নাগাদ ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রামে। গোষ্ঠী সংঘর্ষের জেরে আহত দুজনকে প্রথমে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু, সেখানে উজ্জ্বলবাবুর অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতা রেফার করা হয়। যদিও পথে তাঁর মৃত্যু হয়।

ভিডিওতে দেখুন আহতদের হাসপাতালে নিয়ে আসা হয়েছে


স্থানীয় সূত্রে জানা গেছে, তৃণমূল কংগ্রেসের স্থানীয় অঞ্চল সভাপতি উজ্জ্বল ব্যানার্জির নেতৃত্বে পঞ্চায়েত নির্বাচনে আউশগ্রাম-১ নম্বর ব্লকের সমস্ত আসনে জয়ী হয় দলীয় প্রার্থীরা। কিন্তু, তাঁকে প্রথম থেকেই মানতে চায়নি ওই অঞ্চলেরই কার্যকারী সভাপতি জয়দেব মণ্ডলের অনুগামীরা। বিষয়টি জেলা তৃণমূল নেতৃত্বকে জানালেও তাঁরা গুরুত্ব দেয়নি বলে অভিযোগ। কিন্তু, দিনের পর দিন দুই গোষ্ঠীর মধ্যে চাপানউতর চলতে থাকায় গতকাল সকালে উজ্জ্বল ও জয়দেবকে গুসকরায় দলীয় কার্যালয়ে ডেকে পাঠান ব্লক সভাপতি শেখ খালেক রহমান। দুজনকে একসঙ্গে চলার নির্দেশ দিয়ে তাঁদের হাত মিলিয়ে দেন ব্লক সভাপতি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই রাতে উজ্জ্বলবাবুর উপরে হামলা হয়।


আহত উজ্জ্বল ব্যানার্জির এক অনুগামী

অভিযোগ, গতরাত ন’টা নাগাদ রাতে স্থানীয় একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন উজ্জ্বল ব্যানার্জি ও তাঁর অনুগামীরা। সেসময় জয়দেব মণ্ডল গোষ্ঠীর ৩০ জন লোক তাঁদের উপর লাঠি এবং রড নিয়ে চড়াও হয় । বোমাবাজিও শুরু হয়। পাশাপাশি চায়ের দোকনেও ভাঙচুর চালানো হয়। এই ঘটনার জেরে উজ্জ্বলবাবু ও তাঁর এক অনুগামীর মাথা ফেটে যায়। তাঁদের প্রথমে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু,উজ্জ্বলবাবুর অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে কলকাতা রেফার করা হয়। যদিও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে উজ্জ্বলবাবুর মৃত্যু হয়।

উজ্জ্বল ব্যানার্জির ভাই সজল ব্যানার্জি বলেন, "জয়দেব মণ্ডল তোলাবাজি করত। দাদা বাধা দেওয়াতে বনিবনা হত না। তাই জয়দেব তার দলবল নিয়ে দাদাকে খুন করেছে।"

ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। উত্তেজনা থাকায় এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES