• A
  • A
  • A
লোকসভায় কিছুতেই ২০ পেরোবে না তৃণমূল : মুকুল

পুরুলিয়া, ৩ নভেম্বর : লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস কিছুতেই ২০ পেরোবে না। পুরুলিয়ার বলরামপুরের জনসভায় বক্তব্য রাখতে তৃণমূলকে আক্রমণ করে এই মন্তব্য করেন BJP নেতা মুকুল রায়। তিনি আরও বলেন, "তৃণমূল এখন আর দল নয়। ওখানে একজন ডিরেক্টর, অপর একজন ম্যানেজিং ডিরেক্টর। ওটা এখন পিসি-ভাইপোর কারখানা হয়ে গেছে।"

ভিডিয়োয় শুনুন মুকুল রায়ের বক্তব্য


গতকাল বলরামপুরে জনসভায় প্রথম থেকেই পুলিশ সুপার আকাশ মাঘারিয়া ও জেলাশাসক অলোকেশ প্রসাদকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন মুকুল রায়। বলেন, "জেলাশাসক ও পুলিশ সুপারের মেয়াদ আর মাত্র দু'মাস। লোকসভা নির্বাচনের আগেই নির্বাচন কমিশন ওঁদের তাড়িয়ে দেবে।" জেলাশাসককে নির্লজ্জ বলে কটাক্ষ করেন তিনি।



উন্নয়ন নিয়ে মুখ্যমন্ত্রীকে বিঁধেন একদা তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। বলেন, "আজ পশ্চিমবঙ্গে শিল্প নেই আর দিদি উন্নয়ন উন্নয়ন করছেন। দম থাকলে উন্নয়নের একটি তালিকা প্রকাশ করে দেখান। তাহলেই বোঝা যাবে কত উন্নয়ন হয়েছে।"

জেলাশাসক ও পুলিশ সুপারকে কটাক্ষ করে বলেন, "জেলাশাসক আইনশৃঙ্খলা ব্যাহত হওয়ার আশঙ্কা দেখিয়ে পুরুলিয়ার তিনটি পঞ্চায়েত গঠন স্থগিত রেখেছেন। যদি আইনশৃঙ্খলা ব্যাহত হয়েই থাকে তাহলে কেন্দ্রের কাছ দরবার করুন। কেন্দ্রই ব্যবস্থা নেবে। তাঁর প্রশ্ন, এত তাঁবেদারি কীসের ? আপনাকে তো আরও ৩০ বছর চাকরি করতে হবে। মমতার সরকার আর চার বছর। তারপর আপনি কোথায় যাবেন ?"



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES