• A
  • A
  • A
সচিনের মেয়েকে প্রেম প্রস্তাব, গ্রেপ্তার মহিষাদলের যুবক

মহিষাদল, ৭ জানুয়ারি : সচিন তেন্ডুলকরের মেয়েকে প্রেম প্রস্তাব দেওয়ায় শ্রীঘরে যেতে হল এক যুবককে। অভিযুক্তর নাম দেবকুমার মাইতি। বাড়ি পূর্ব মেদিনীপুরের মহিষাদলে। চিত্রশিল্পী হিসেবে এলাকায় পরিচিত। মহিষাদল থানার পুলিশকে সঙ্গে নিয়ে মুম্বইয়ের স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের পুলিশ আজ গ্রেপ্তার করে তাঁকে। আজই রিমান্ডে মুম্বই নিয়ে যাওয়া হবে।


কয়েকদিন আগে সচিন তেন্ডুলকরের অফিসে ফোন করেন দেবকুমার। সচিনের মেয়ে সারার প্রতি তাঁর ভালোবাসার কথা সেখানেই জানান তিনি। এরপর মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করা হয়। সেখান থেকে নম্বর ট্র্যাক করে দেখা যায়, সেটি দেবকুমারের নম্বর। মুম্বই স্পেশাল ব্রাঞ্চের পুলিশ মহিষাদল থানায় যোগাযোগ করে। সেখান থেকে আসেন স্পেশাল ব্রাঞ্চের কয়েকজন অফিসার। মহিষাদল থানার পুলিশের সাহায্যে গ্রেপ্তার করা হয় দেবকুমারকে।


গ্রেপ্তারের পর দেখা যায়, গোটা শরীরের সারার নাম লিখে রেখেছেন দেবকুমার। এলাকাবাসীরা জানিয়েছেন, সারাকে বিয়ে করা ও তাঁর সঙ্গে বাকি জীবন কাটানোর কথা সবাইকে বলতেন তিনি। বেশ ভালো ছবি আঁকতে পারেন। সেই সুবাদে এলাকায় পরিচিতিও রয়েছে। তাই আশপাশের সবাই বিষয়টি জানত।

ধৃতের পরিবারের সদস্যরা বলেন, দেবকুমার কয়েকমাস আগে মানসিক ভারসাম্য হারান। নিজের গাড়িও পুড়িয়ে দিয়েছিলেন। আর সেকারণেই এই কাজ করেছেন।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES