• A
  • A
  • A
“১০০ টাকার ফর্ম, কলেজের TMCP নেতারা চাইছে ১২০০ টাকা”

খড়গপুর : ১২ জুন : খড়গপুর কলেজে ফর্ম ফিলআপের নামে তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ উঠল। এই অভিযোগে আজ পড়ুয়ারা পথ অবরোধ করে। তাদের দাবি, ভরতির ফর্মের নির্ধারিত মূল্য ১০০ টাকা। কিন্তু, ফিয়ের থেকে বেশি টাকা নেওয়া হচ্ছে।

শুনুন অভিযোগকারী ছাত্র ও TMCP নেতার বক্তব্য


ইন্দ্রজিৎ গাঙ্গুলি নামে এক ছাত্র বলেন, “আমরা খড়গপুর কলেজে ভরতি হতে এসেছিলাম। কলেজের সামনে হেল্প ডেস্কের নাম করে তৃণমূল ছাত্র পরিষদের ছেলেরা কম্পিউটার নিয়ে বসেছে। তারা বলছে ওখান থেকে ফর্ম ফিলআপ করতে হবে। না হলে ফর্ম ফিলআপ হবে না। এমনকী ভরতি হতেও পারবে না। এই কথা বলে ওরা আমাদের কাছ থেকে বেশি করে টাকা নিচ্ছে। ১০০ টাকার ফর্মের জন্য বেশিরভাগ পড়ুয়ার থেকে ৩০০ টাকা করে নেওয়া হচ্ছে। পাশাপাশি, কাল আমি ফর্ম ফিলআপ করার পর আমাকে রিসিভ কপিও দিচ্ছে না। কারোর কারোর কাছ থেকে ১২০০ বা ১৩০০ টাকা করে চাইছে। আমার কাছ থেকেই ৯০০ টাকা চেয়েছিল। কিন্তু ৭০০ টাকা দিয়েছি। এমনকী আমার অ্যাডমিট কার্ড রেখে দিয়েছিল। বলেছিল টাকা না দিলে অ্যাডমিট কার্ড ফেরত দেবে না। এই কারণে আজ আমরা খড়গপুর কলেজের সামনে পথ অবরোধ করি। এমনকী, প্রিন্সিপালকেও জানাতে পারিনি। কলেজে ঢুকতেই দেওয়া হচ্ছে না।”


এবিষয়ে শেখ জামির (খড়গপুর কলেজের তৃণমূলের ইউনিট সভাপতি)
বলেন, “এবিষয়ে লিখিতভাবে কোথাও কোনও অভিযোগ হয়নি। এখানে তৃণমূল ছাত্র পরিষদের ব্যানারে বা ক্যাম্পে এরকম কিছু করা হয়নি। ফলে কেউ বলতে পারবে না যে তৃণমূল ছাত্র পরিষদ টাকা নিচ্ছে। বাইরে ক্যাফে আছে। সেখানে কে কত নেবে তার দায়িত্ব আমাদের নয়।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES