• A
  • A
  • A
দম থাকলে রথের চাকা আটকাক, অভিষেককে পালটা দিলীপের

কলকাতা, ৩ নভেম্বর : অসমে পাঁচ বাঙালির হত্যাকে কেন্দ্র করে গতকালই নাম না করে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে অসম থেকে বাঙালি খেদাও চলছে। এরপরই মুখ্যমন্ত্রীর মন্তব্যের কড়া সমালোচনা করেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ


গতকাল কলকাতায় একটি কালীপুজোর উদ্বোধনের এসে মুখ্যমন্ত্রী বলেন, "দেশজুড়ে একটা অশুভ শক্তি কাজ করছে। একটা অশুভ সংকেত সারা দেশের মানুষকে দ্বিধাগ্রস্ত করে রেখেছে। গুজরাটে বিহারি খেদাও, অসমে বাঙালি খেদাও চলছে। সারা দেশের মানুষ সন্ত্রস্ত। ভয় দেখানোর খেলা চলছে দেশজুড়ে।"
এবিষয়ে দিলীপ ঘোষ বলেন, "সারা দেশে কোনও সমস্যা নেই। সাধারণ মানুষেরও কোনও সমস্যা নেই। যারা এতদিন ক্ষমতা কুক্ষিগত করে রাখতে চেয়েছিল, দুর্নীতি করছিল, তারা আজ ভয় পেয়েছে। কারণ সাধারণ মানুষ দেশকে রক্ষা করতে পারে। দেশের মানুষ পেয়েছে মোদিজিকে। তাই BJP জিতে চলেছে। কোনও ইশু নয় এমন বিষয়কে ইশু করা হচ্ছে। মিথ্যা কথা বলেই যাচ্ছে। এটা হচ্ছে মুখ্যমন্ত্রীর হতাশার কথা।"


মুখ্যমন্ত্রী আরও বলেছিলেন, "জায়গায় জায়গায় RSS-র ক্যাম্প তৈরি করার জন্য চাপ দেওয়া হচ্ছে। আর কথা না শুনলেই এজেন্সি লেলিয়ে দেওয়া হচ্ছে।"

মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের কড়া সমালোচনা করেন দিলীপ ঘোষ। বলেন, "RSS তো আজ আসেনি। ১৯২৫ সাল থেকে কাজ করছে। সারা দেশে কাজ বাড়ছে। তার সঙ্গে পশ্চিমবঙ্গেও কাজ বাড়ছে। RSS না থাকলে পশ্চিমবঙ্গটা বাংলাদেশে পরিণত হয়ে যাবে। হিন্দু সমাজ একটা শেল্টার চাইছে। সেটা হচ্ছে RSS। ওনারা জোর করে RSS-র শাখা বন্ধ করছে। ক্যাম্প বন্ধ করছে। হুমকি দিচ্ছে।"

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় অসমে বাঙালি খুনের পর তৃণমূলের প্রতিবাদ মিছিলে উপস্থিত হয়ে বলেছিলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় একবার নির্দেশ দিক। রথের চাকা আটকে দেব।"

এবিষয়ে দিলীপ ঘোষ বলেন, "কারও নির্দেশের তোয়াক্কা করি না। রথ বেরোবে, রথ চলবে। পারলে ওনারা আটকান। নির্দেশ দেওয়ার কী আছে। দম থাকলে কারোর আদেশ লাগে না।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES