• A
  • A
  • A
মুখ্যমন্ত্রীর সঙ্গে নৈশভোজে যোগ দিয়ে চামচ চুরি সাংবাদিকের !

লন্ডন, ৯ জানুয়ারি : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লন্ডন সফরে গিয়ে রূপোর চামচ চুরি করার অভিযোগ উঠল এক সাংবাদিকের বিরুদ্ধে। প্রথম সারির একটি বাংলা সংবাদপত্রের সাংবাদিক তিনি। চুরি করার অভিযোগে তাঁকে ৫০ পাউন্ড জরিমানা করে একটি পাঁচতারা হোটেল। আউটলুক থেকে এই খবর জানা গেছে।

ফাইল ফোটো


গত বছর ১২ নভেম্বর লন্ডন সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সফরসঙ্গী হয়েছিলেন রাজ্যের কয়েকজন মন্ত্রী এবং বেশ কয়েকজন সাংবাদিক। যে সাংবদিকরা গিয়েছিলেন তাঁদের মধ্যে বেশ কয়েকজন মুখ্যমন্ত্রীর প্রতিটি বিদেশ সফরেই প্রায় গিয়েছিলেন।


কী ঘটেছিল?

মুখ্যমন্ত্রীর সম্মানার্থে লন্ডনের একটি স্টার হোটেলে নৈশভোজের আয়োজন করেছিলেন এক শিল্পপতি। মুখ্যমন্ত্রী ও তাঁর মন্ত্রিসভার সদস্যদের পাশাপাশি সাংবাদিকরাও সেখানে আমন্ত্রিত ছিলেন। স্টার হোটেল, তাই আয়োজন ছিল রাজকীয়। অতিথিদের খাওয়ার জন্য রূপোর চামচের ব্যবস্থা করেছিল হোটেল কর্তৃপক্ষ।

অভিযোগ, লোভ সামলাতে পারেননি কয়েকজন আমন্ত্রিত। খাওয়াদাওয়ার পর পকটস্থ করেন সেই রূপোর চামচ। আর সেই ছবি ধরা পড়ে CCTV ক্যামেরায়।

পুরো বিষয়টি নজর করে হোটেল কর্তৃপক্ষ। মুখ্যমন্ত্রীর সম্মানার্থে চুরির কথা উল্লেখ করেনি তারা। বলে, যারা যা কিছু নিয়েছেন সব ফেরত দিন। সকলে ফেরৎ দিলেও এক সাংবাদিক তা ফেরত দেননি। অভিযোগ, উলটে পাশে বসে থাকা এক সাংবাদিকের ব্যাগে তিনি তা ঢুকিয়ে দেন। কিন্তু সেই ছবিও ধরা পরে CCTV-তে। হোটেল কর্তৃপক্ষ ফের আবেদন করে, যিনি এখনও সামগ্রী ফেরত দেননি তাঁকে অনুরোধ করা হচ্ছে সামগ্রী ফেরত দিতে। নাহলে পুলিশের দ্বারস্থ হওয়ার কথা বলে তারা।

অবশেষে ভয় পেয়ে ওই সাংবাদিক চুরি করা রূপোর চামচটি ফেরত দেন। তবে প্রথমবার ফেরত না দেওয়ার জন্য ৫০ পাউন্ড ফাইন করা হয় তাঁকে।



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES