• A
  • A
  • A
প্রচারে বাজিমাত করতে চায় BJP, উলুবেড়িয়ায় আসতে পারেন যোগী

কলকাতা, ৯ জানুয়ারি : প্রার্থী তালিকায় চমক নেই। নেই কোনও হেভিওয়েট প্রার্থী। তবে, প্রচারে বাজিমাত করতে চাইছে BJP। উলুবেড়িয়া লোকসভা ও নোয়াপাড়া বিধানসভা উপনির্বাচনের প্রচারে হেভিওয়েটদের নিয়ে আসছে রাজ্য BJP নেতৃত্ব। জানা গেছে, উলুবেড়িয়ায় ভোটপ্রচারে আসতে পারেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁকে মেল করা হয়েছে রাজ্য BJP-র তরফে। খুব শীঘ্রই তাঁর সম্মতি মিলবে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রে স্মৃতি ইরানিকে নিয়ে প্রচার চালাবে BJP। প্রচারে আসতে পারেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযূষ গোয়েল ও পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।

যোগী আদিত্যনাথ


উলুবেড়িয়ায় RSS ঘনিষ্ঠ অনুপম মল্লিককে প্রার্থী করেছে BJP। নেতৃত্বের দাবি, এই কেন্দ্রে হিন্দুত্ব একটা বড় ফ্যাক্টর। ধূলাগড় ইস্যুও মানুষ মনে রেখেছে। তৃণমূল, CPI(M) ও কংগ্রেস এখানে সংখ্যালঘু প্রার্থী দিয়েছে। তাই, অনুপমকে প্রার্থী করে হিন্দু ভোট নিজেদের পকেটে রাখতে চাইছে BJP। আর তাই, হিন্দুত্বের মুখ যোগী আদিত্যনাথকে নিয়ে এসে প্রচার চালাতে চাইছে। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী সুলতান আহমেদের বিবি সাজদা আহমেদ।


এই সংক্রান্ত আরও খবর : উলুবেড়িয়া লোকসভা উপনির্বাচনে মনোনয়ন জমা তৃণমূল প্রার্থীর, শুরু প্রচার

নোয়াপাড়ায় মঞ্জু বসুকে নিয়ে টানাপোড়েন চললেও পরে সন্দীপ বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করে BJP। এই কেন্দ্রে জয়ের ব্যাপারে আশাবাদী নেতৃত্ব। গতবার নোয়াপাড়া কেন্দ্রে জয়লাভ করেছিল কংগ্রেস। এবার সেই আসন ছিনিয়ে নিতে চায় BJP। তৃণমূলকে টেক্কা দিতে তাই স্মৃতি ইরানিকে নিয়ে এসে প্রচার করতে চাইছে তারা।

এই সংক্রান্ত আরও খবর : মঞ্জু ইস্যুর ২৪ ঘণ্টার মধ্যে নোয়াপাড়ায় প্রার্থী বদল BJP-র

BJP সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “প্রচারে আমরা তৃণমূলকে টেক্কা দেব। ১০০ শতাংশ গ্যারান্টি। মানুষ তৃণমূলকে গ্রহণ করবে নাকি BJP-কে সেটা তাদের উপর নির্ভর করছে।”


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES