• A
  • A
  • A
গাড়ির পিছনে ছুটে মুখ্যমন্ত্রীকে চিঠি বৃদ্ধের, কী লেখা তাতে ?

জলপাইগুড়ি, ১০ জুলাই : মেটেনি জল সমস্যা। বারবার সরকারি আধিকারিকদের কাছে ঘুরেও সমাধান হয়নি। আর তাই মুখ্যমন্ত্রীকে হাতের সামনে পেয়ে চিঠি দিয়ে অভিযোগ জানালেন এক বৃদ্ধ। নাম রাজেন রায়। প্রথমে পুলিশ তাঁকে আটক করলেও পরে ছেড়ে দেয়। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্য়ায়কে আগামীদিনে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান বলে চিঠিতে লিখেছেন তিনি।


আজ মুখ্য়মন্ত্রী যখন উত্তরকন্যা থেকে চ্যাংরাবান্ধা যাচ্ছিলেন সেসময় গোসলা মোড় এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন ওই বৃদ্ধ। পেশায় তিনি চাষি। মুখ্যমন্ত্রীর গাড়ি আসতেই তিনি ছুটে যান। ড্রাইভারের পাশের সিটে বসেছিলেন মুখ্যমন্ত্রী। জানলা খোলা। সেই সময় কনভয়ের মধ্যে ঢুকে যান রাজেনবাবু। মুখ্যমন্ত্রীর গাড়ির কাছে গিয়ে গাড়ির ভিতর চিঠিটি ছুঁড়ে দেন। পরে তাঁকে ধরে ফেলেন নিরাপত্তাকর্মীরা।


চিঠিতে কী লিখেছেন? এবিষয়ে রাজেনবাবুর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, "দিদিকে ২০১৯ সালে প্রধানমন্ত্রী দেখতে চাই। আর পাহাড়পুর অঞ্চলে পানীয় জলের খুব সমস্যা। বড়লোক জল কিনে খায় কিন্তু আমাদের জল কেনার মতো পয়সা নেই। তাই পানীয় জলের সুরাহা করার জন্য চিঠি দিলাম দিদিকে। বিষয়টি তিনি দেখবেন বলে জানিয়েছেন।"

যদিও এ বিষয়ে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। মুখ্যমন্ত্রী Z প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। সেই নিরাপত্তাবেষ্টনী ভেঙে কীভাবে মুখ্যমন্ত্রীর কনভয়ের কাছে একজন চলে গেল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। সূত্রের খবর, নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা এনিয়ে প্রশ্নের মুখে পড়তে পারেন।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES