• A
  • A
  • A
আসামিবোঝাই প্রিজ়নভ্যানের সঙ্গে বাসের মুখোমুখি ধাক্কা : CCTV

জলপাইগুড়ি, ৭ জুলাই : CCTV-তে সময় দেখাচ্ছে সকাল ১১টা ১২ মিনিট ৪৫ সেকেন্ড। বৃষ্টি পড়ছে। দুই যুবতি ছাতা মাথায় হাঁটছেন। রাস্তার এক পাশ দিয়ে। উলটো দিকে দাঁড়িয়ে টোটো। সবেমাত্র এক যাত্রীকে নামিয়েছে। আবার যাত্রা শুরুর অপেক্ষায়। পিছন থেকে হর্ন দিতে দিতে তীব্রগতিতে আসছে প্রিজ়নভ্যান। আসামি নিয়ে। হঠাৎ চলতে শুরু করা টোটোকে ওভারটেকের চেষ্টা করলেন প্রিজ়নভ্যানের চালক। সেইসময় উলটোদিক থেকে আসছিল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের একটি বাস। মুখোমুখি ধাক্কা লাগল বাস ও প্রিজ়নভ্যানের। বরাতজোরে বাঁচলেন দুই পথচারী যুবতি। বাঁচলেন টোটোচালকও। তবে, দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ পুলিশকর্মী, প্রিজ়নভ্যানের চালক ও দুই আসামি।

দেখুন দুর্ঘটনার CCTV ফুটেজ


জলপাইগুড়ি সেন্ট্রাল জেল থেকে আসামি নিয়ে আসছিল প্রিজ়নভ্যানটি। ২ আসামিই বাংলাদেশি। অনুপ্রবেশের দায়ে তারা জেল খেটেছে। পুলিশ তাদের নাম জানাতে চায়নি। তবে, এটুকু জানা গেছে, একজন জেল খেটেছে ১৫ মাস। অন্যজন ১৮ মাস। দু'জনেরই সাজার মেয়াদ শেষ। তাই, তাদের বাংলাদেশে ফেরত পাঠানো হচ্ছিল। প্রিজ়নভ্যানে তাদের প্রহরা দেওয়ার জন্য ছিলেন এক অফিসার সহ পাঁচ পুলিশকর্মী। জানা গেছে, সেন্ট্রাল জেল থেকে কোচবিহারের চ্যাংরাবান্ধা হয়ে তাদের বাংলাদেশে পাঠানোর কথা ছিল। যাওয়ার পথে জমিদারপাড়ায় ঘটে দুর্ঘটনা। প্রিজ়নভ্যানের সকলেই কমবেশি আঘাত পেয়ে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি। হাসপাতাল সূত্রে খবর, চালকের অবস্থা আশঙ্কাজনক।


এদিকে, বাসটি মালবাজার থেকে জলপাইগুড়ি শহরের দিকে আসছিল। CCTV-তে পরিষ্কার, বাসের স্পিডও ভালোই ছিল। তবে, প্রিজ়নভ্যান সামনে চলে আসায় চালক স্পিড চেক করার চেষ্টা করেছিলেন। বাসটির মুখও ঘুরে যায়। কিন্তু, দুর্ঘটনা এড়ানো যায়নি। তবে, যাত্রীদের কেউ আহত হননি। এদিকে, দুর্ঘটনা ঘটনার পরই বাসযাত্রীরা নেমে আসেন। ছুটে আসেন স্থানীয়রাও। উদ্ধার করা হয় আহত পুলিশকর্মীদের। নিয়ে যাওয়া হয় হাসপাতাল।



অন্যদিকে, বরাতজোরে প্রাণে বেঁচেছেন দুই যুবতি। তাঁরা রাস্তার পাশ দিয়ে হাঁটছিলেন। বাস আসছে দেখে আর একটু সাইডে চলে যান। নাহলে হয়ত দুর্ঘটনার কবলে পড়তে হত তাঁদেরও। চোখের সামনে দুর্ঘটনাটি দেখে খানিকটা ঘাবড়ে যান দু'জন। পালিয়ে রাস্তার পাশে একটি দোকানের সামনে আশ্রয় নেন।

দুর্ঘটনাপ্রসঙ্গে জলপাইগুড়ি OC ট্র্যাফিক সদর শান্তা শীল বলেন, "দুর্ঘটনা ঘটেছে। পুলিশকর্মীরা আহত হয়েছেন। চালকের আঘাত গুরুতর। বাসটি আটক করা হয়েছে।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES