• A
  • A
  • A
প্রাক্তন প্রধান শিক্ষককে গুরুদক্ষিণা দিতে পেরে আমি ধন্য : গ্রন্থন

জলপাইগুড়ি, ৮ জুন : স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক ধীরাজ মোহন ঘোষ তাঁর অবসরের সময় গ্রন্থনকে বলেছিলেন গুরুদক্ষিণা দিতে। উচ্চমাধ্যমিকে রাজ্যের মধ্যে প্রথম হয়ে প্রাক্তন প্রধান শিক্ষককে সেই গুরুদক্ষিণা দিল গ্রন্থন সেনগুপ্ত।

শুনুন গ্রন্থন সেনগুপ্তর বক্তব্য


উচ্চমাধ্যমিকে এবার রাজ্যে প্রথম হয়েছে জলপাইগুড়ি জেলা স্কুলের গ্রন্থন সেনগুপ্ত। প্রাপ্ত নম্বর ৯৯.২ শতাংশ। ভবিষ্যতে ইতিহাস নিয়ে পড়াশোনা করে অধ্যাপক হতে চায় সে।


এই সংক্রান্ত আরও খবর : আর্টস নিয়েও ভালো ফল করা যায়, বলছে উচ্চমাধ্যমিকে প্রথম গ্রন্থন

জলপাইগুড়ি জেলা স্কুলের প্রধান শিক্ষক রামচন্দ্র মণ্ডল বলেন, “আমাদের শিক্ষক জীবনের সেরা উপহার। গ্রন্থনের মধ্যে প্রতিভা অনেক আগেই বুঝতে পেরেছিলাম। ও হচ্ছে বহুমুখী প্রতিভা। আমরা গর্বিত। মাধ্যমিকেও এবার এই স্কুল ভালো ফল করেছে। এরপর উচ্চমাধ্যমিকেও করল। বর্তমান সময়ে সায়েন্স থেকেই ভালো ফল হয়। এটাই ট্রেন্ড হয়ে গিয়েছিল। কলা থেকেও যে ভালো ফল করা যায় এটা তার উদাহরণ।”

এই সংক্রান্ত আরও খবর : উচ্চমাধ্যমিক রেজ়াল্ট : একনজরে মেধাতালিকার ৮০

স্কুলের বিজ্ঞান বিভাগের শিক্ষক শৈবাল চক্রবর্তী বলেন, “আমার চাকরি জীবনের একটা বড় প্রাপ্তি। গ্রন্থন সেনগুপ্ত ভালো করবে জানতাম। কিন্তু রাজ্যে প্রথম হবে এটা ধারণার বাইরে ছিল। ওর মধ্যে একটা প্রতিভা বরাবরই আছে। প্রথম শ্রেণি থেকে গ্রন্থন জলপাইগুড়ি জেলা স্কুলে পড়াশুনো করত।”

এই সংক্রান্ত আরও খবর : উচ্চমাধ্যমিকেও জেলার জয়জয়কার

এদিকে স্কুলে দাঁড়িয়ে গ্রন্থন বলে, “স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক ধীরাজ মোহন ঘোষ তাঁর বিদায়বেলায় আমার কাঁধে হাত রেখে বলেছিলেন গুরুদক্ষিণা দিতে। আমি যে গুরুদক্ষিণা দিতে পেরেছি তারজন্য ধন্য।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES