• A
  • A
  • A
চন্দননগর হাসপাতালের OT-তে কর্মরত নার্সের মৃত্যু

চন্দননগর, ১২ মে : চন্দননগর মহকুমা হাসপাতালে কর্মরত অবস্থায় মৃত্যু হল এক নার্সের। তাঁর নাম পুতুল পাল। মৃতের পরিবারের অভিযোগ, OT-তে ডিউটি করছিলেন পুতুলদেবী। সেখানেই মারা যান তিনি। মৃত্যুর জন্য হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ আনা হয়েছে। অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের তরফে জানানো হয়েছে, কী কারণে মৃত্যু হয়েছে তা পরিষ্কার নয়। তবে হাসপাতাল চিকিৎসায় কোনওরকম গাফিলতি করেনি।

শুনুন মৃতের মেয়ে ও নার্সের বক্তব্য


পুতুল পালের পরিবারের তরফে জানানো হয়েছে, আজ বিকেলে পুতুলদেবীকে ফোন করেন তাঁর মেয়ে তনয়া। ফোন ধরেন হাসপাতালের একজন। তিনিই জানান, পুতুল পালের অসুস্থতার কথা। তনয়াকে হাসপাতালে আসতে বলা হয়। তনয়া জানান, তিনি এসে তাঁর মাকে অক্সিজেন ও সেলাইন সহ শুয়ে থাকতে দেখেন। হাসপাতালের চিকিৎসকরা ততক্ষণে তাঁর মাকে মৃত বলে ঘোষণা করেছেন। হাসপাতালের এক নার্স জানান, OT-তে কাজ করছিলেন পুতুল পাল। সেখানে অসুস্থ হয়ে পড়েন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা শুরু হয়। তবে কীভাবে মৃত্যু হল তা তিনি জানেন না।


তনয়া পালের অভিযোগ, গতরাতে সুপারের সঙ্গে বচসা হয় তাঁর মায়ের। মৃত্যুর পর সঠিক সময়ে বাড়িতে ফোন করা হয়নি। চিকিৎসার গাফিলতির জন্য মারা গিয়েছেন তাঁর মা। অভিযোগ অস্বীকার করেছেন হাসপাতাল সুপার জগন্নাথ মণ্ডল। তিনি জানিয়েছেন, ঘটনার তদন্ত হবে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES