• A
  • A
  • A
তৃণমূলের বাইক বাহিনী রুখতে রাতপাহারায় BJP কর্মীরা

পোলবা, ১২ এপ্রিল : শাসকদলের বাইক বাহিনীকে রুখতে এবার প্রতিরোধ গড়ে তুলল BJP। পোলবার আকনা গ্রাম পঞ্চায়েতের মণিপুর গ্রামের ঘটনা। অভিযোগ, BJP প্রার্থী মনোনয়ন তুলে না নিলে তাঁর বাড়িতে হামলার পাশাপাশি এলাকায় তাণ্ডব চালানো হবে বলে শাসানি দিয়েছে দুষ্কৃতীরা।

ছবি-ময়দানে BJP, ভিডিওয়-দুপক্ষের বক্তব্য


তারই প্রতিরোধে আজ বাঁশ হাতে প্রতিরোধে নামেন BJP সমর্থকরা। তাঁরা রাতে পাহারা দেওয়ারও প্রস্তুতি নিয়েছেন। তৃণমূলের বাইকবাহিনীকে রুখতে একযোগে আন্দোলনে শামিল হয়েছেন এলাকার পুরুষ ও মহিলাদের একটি বড় অংশ।


গতরাতে মণিপুর গ্রামের BJP প্রার্থী ঝুনু বাগের বাড়িতে তৃণমূলের বাইকবাহিনী চড়াও হয় বলে অভিযোগ। মনোনয়ন প্রত্যাহার না করলে বাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়ার অভিযোগও উঠেছে। গ্রামবাসীরা বেরিয়ে প্রতিরোধ গড়লে পালিয়ে যায় বাইক বাহিনী। তবে আবারও গ্রামে আসবে বলে হুঁশিয়ারি দিয়ে যায়।

আজ তাই মণিপুর গ্রামে BJP সমর্থকরা বাঁশ কেটে জড়ো করে রাখেন। তাঁদের বক্তব্য, এই বাঁশ হাতে তাঁরা গ্রাম পাহারা দেবেন। এটাই তাঁদের অস্ত্র। BJP সমর্থকদের অভিযোগ, আকনা পঞ্চায়েতের প্রধান তথা তৃণমূল নেতা নির্মল ঘোষের নেতৃত্বে হামলা চালানো হচ্ছে।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন নির্মলবাবু। তিনি বলেন, “আমাদের প্রার্থীর উপর চাপ সৃষ্টি করা হচ্ছে। তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। প্রার্থী তুলে নিতে বলা হচ্ছে। ওরা অশান্তি করে প্রচারের আলোয় আসতে চাইছে। আমরা গণতন্ত্র-উন্নয়নে বিশ্বাসী।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES