• A
  • A
  • A
শ্রীরামপুরে BJP-র জেলা সভাপতিকে মাটিতে ফেলে মার, অভিযুক্ত তৃণমূল

শ্রীরামপুর, ৯ মার্চ : আজ শ্রীরামপুরে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তি শুদ্ধ করতে গিয়ে মার খেলেন BJP-র হুগলি জেলা সভাপতি ভাস্কর ভট্টাচার্য সহ বেশ কয়েকজন নেতা-কর্মী। জেলা সভাপতিকে মাটিতে ফেলে ঘুষি, লাথি মারা হয়। সঙ্গে চলে গালিগালাজ। BJP-র আরও কয়েকজন কর্মীকে মারধর করা হয়। অভিযোগ, BJP নেতা-কর্মীদের মারধর করেছে তৃণমূল। আহত BJP কর্মীদের চিকিৎসার জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে। একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

ছবি- BJP-র জেলা সভাপতিকে মাটি থেকে তোলা হচ্ছে, ভিডিও


ঘটনার সূত্রপাত আজ বেলা ১২টায়। BJP নেতা-কর্মীরা দুধ ও গঙ্গাজল নিয়ে শ্রীরামপুরের গান্ধিময়দানে যান। ময়দানের পূর্বদিকে মহাত্মা গান্ধি, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ও আম্বেদকরের মূর্তি রয়েছে। BJP নেতা-কর্মীদের উদ্দেশ্য ছিল, ওই মূর্তিগুলি দুধ ও গঙ্গাজল ঢেলে শুদ্ধ করা। BJP নেতা-কর্মীরা মূর্তি শুদ্ধিকরণের কাজ শুরুর সঙ্গে সঙ্গে শ্রীরামপুর পৌরসভার তৃণমূলের দুই সদস্য পাপ্পু সিং ও উত্তম রায়ের নেতৃত্বে একদল তৃণমূল কর্মী রে রে করে তাঁদের দিকে তেড়ে যান বলে অভিযোগ। এরপর BJP নেতা-কর্মীদের মাটিতে ফেলে মারধর করা হয়। BJP-র আনা গঙ্গাজলের ঘট, দুধ কেড়ে নিয়ে তৃণমূলের দলবল শ্যামাপ্রসাদের মূর্তি শুদ্ধিকরণ করে।



ছবি-BJP-র জেলা সভাপতিকে মাটিতে ফেলে মারা হচ্ছে

যদিও তৃণমূলের বক্তব্য, তাঁরাও হাতে গঙ্গাজলের ঘট ও দুধ নিয়ে গিয়েছিল শুদ্ধিকরণের জন্য।

BJP-র জেলা সভাপতি বলেন, “তৃণমূলকে দেখা মাত্রই আমরা পাশে সরে গিয়েছিলাম। তা সত্ত্বে ওরা আমাদের মাটিতে ফেলে কুকুরের মতো মেরেছে। গান্ধি ময়দান থেকে বাইরে রাস্তায় দাঁড়িয়ে থাকা BJP কর্মীদের বেছে বেছে মারধর করা হয়েছে।”

মারধরের কথা অস্বীকার করেছেন পৌরসভার তৃণমূল সদস্য পাপ্পু সিং। তিনি বলেন, “BJP বিভাজনের রাজনীতি করে। তাই আমরা গঙ্গাাজল এবং দুধ নিয়ে মনীষীদের পবিত্র করতে গেছি। গন্ডগোল হয়নি। আমরা এক-দেড় হাজার লোক জড়ো হয়েছিলাম। সেটা দেখে BJP নেতা-কর্মীরা ছোটাছুটি শুরু করে দেন। ভিড়ের মধ্যে পড়ে গেছে।

আজকের কর্মসূচি নিয়ে দুই রাজনৈতিক দল পুলিশের আগাম কোনও অনুমতি নেয়নি।

জেলার অতিরিক্ত পুলিশ কমিশনারেট মল্লিকা গর্গ বলেন, একটা ঘটনা ঘটেছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কোনও অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES