• A
  • A
  • A
নেতারা আমাদের ভোটের জন্য ব্যবহার করেন, বললেন তৃণমূলের তপশিলি নেতা

বালুরঘাট, ২ ডিসেম্বর : "নেতারা আমাদের ব্যবহার করেন। ভোটের জন্য ব্যবহার করেন। নেতারা আমাদের মিছিল মিটিং করার জন্য ব্যবহার করেন।" মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফরের আগে তৃণমূলের ST-SC সেলের নেতা সত্যেন্দ্রনাথ রায়ের এমন মন্তব্যে দক্ষিণ দিনাজপুরে ফের প্ৰকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠী কোন্দল।

শুনুন তৃণমূলের তপশিলি নেতা সত্যেন্দ্রনাথ রায়ের বক্তব্য


দলের জেলা সভাপতি বিপ্লব মিত্রর বিরোধী গোষ্ঠীর নেতা-কর্মীরা আজ বিকেলে বালুরঘাট পৌরসভার সুবর্ণতটে রুদ্ধদ্বার বৈঠক করেন। বৈঠকে হাজির ছিলেন বালুরঘাটের সাংসদ অর্পিতা ঘোষ, প্রাক্তন পূর্তমন্ত্রী শঙ্কর চক্রবর্তী, গঙ্গারামপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়, জেলা পরিষদের সহ সভাধিপতি ললিতা টিগ্যা সহ অন্যান্য নেতারা।
আজকের বৈঠকে ছিলেন না বিপ্লববাবু। তবে আজকের বৈঠকে বিপ্লব ঘনিষ্ঠ কয়েকজন হাজির ছিলেন। ক্যামেরা দেখে তাঁদের অনেকে নিজেদের আড়াল করার চেষ্টাও করেন। তবে উপস্থিত তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, আজকের বৈঠক ছিল SC, ST ও OBC সেলের। আগামী ব্রিগেড সমাবেশের প্রস্তুতির কথা মাথায় রেখেই এই বৈঠক হয়।


গঙ্গারামপুর বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক সত্যেন্দ্রনাথ রায় বলেন, "আমরা দিদির সঙ্গে আছি। আর কাউকে চিনি না। কাউকে জানি না। আমরা একজনকেই চিনি, তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। উনি যা বলবেন তাই করব। আজকের বৈঠকে সকলকে আসতে বলেছিলাম। অনেকেই কেন আসেননি তা জানা নেই। ফেসবুকে পোস্ট করে কে কাকে প্রার্থী করতে চাইছে তার উপর নির্ভর করে লোকসভার প্রার্থী হয় না। যারা এই জিনিসিটা করছেন তাঁরা নিজেদেরই সর্বনাশ করছেন। দিদি যাকে প্রার্থী হিসেবে ঘোষণা করবেন, তাঁকেই আমরা সমর্থন করব।"

অন্যদিকে, বিপ্লববাবু বলেন, "বিধানসভা ও লোকসভা নির্বাচনে প্রার্থী একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করেন। উনি ঠিক করবেন কে প্রার্থী হবেন। যে যার মতামত জানাতেই পারেন। কিন্তু সবটাই করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

চলতি মাসের মাঝামাঝিতে জেলা সফরে আসার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। এরমধ্যে আসন্ন লোকসভা নির্বাচনে বালুরঘাট আসনে কে প্রার্থী হবেন, তা নিয়ে দলের অন্দরে শুরু হয়েছে জল্পনা। দলেরই একাংশের অভিযোগ, আসন্ন লোকসভা নির্বাচনে বালুরঘাট কেন্দ্রের জন্য দলের প্রার্থী হিসেবে বিপ্লব মিত্রকে তুলে ধরতে তাঁর অনুগামীরা সোশাল মিডিয়ায় পোস্ট করছেন।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES