• A
  • A
  • A
মাছ ভাজা দিতে দেরি, হোটেল কর্মীদের চড়-লাথি তৃণমূল নেতার : ভিডিয়ো

রামপুরহাট, ৮ নভেম্বর : মাছ ভাজা দিতে দেরি হওয়ায় হোটেলের দুই কর্মীকে মারধরের অভিযোগ উঠল রামপুরহাট ১ নম্বর ব্লকের তৃণমূল যুব সভাপতি পান্থ দাসের বিরুদ্ধে। তিনি আবার রামপুরহাট ১ নম্বর পঞ্চায়েত সমিতির সহ সভাপতিও। হোটেলের CCTV ফুটেজে দেখা যাচ্ছে নীল রঙের জামা পরিহিত পান্থবাবু ক্ষিপ্ত হয়ে দুই কর্মচারীকে মারছেন। মারধরের কথা স্বীকারও করে নিয়েছেন তিনি।

দেখুন ভিডিয়ো


গতরাতে রামপুরহাটে ৬০ নম্বর জাতীয় সড়কে মাজখণ্ড মোড়ের কাছে একটি হোটেলে এক অনুগামীকে নিয়ে খাবার খেতে ঢোকেন পান্থ দাস। হোটেলের কর্মচারীরা জানিয়েছেন, পান্থবাবু মাছ ভাজা চেয়েছিলেন। সেটা দিতে একটু দেরি হয়েছিল। এরপরই উত্তেজিত হয়ে তিনি প্রসেনজিৎ মণ্ডল নামে এক কর্মীকে চড় মারেন। প্রতিবাদ করলে হেমন্ত মণ্ডল নামে আরও এক কর্মীকে পেটে লাথি মারেন।
হোটেলের CCTV-তে ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে নীল রঙের জামা পরিহিত পান্থবাবু উত্তেজিত হয়ে হোটেল কর্মীদের সঙ্গে বচসায় লিপ্ত। বচসা চলাকালীন প্রথমে তিনি এক কর্মচারীকে চড় মারতে থাকেন। পরে আরও একজনকে লাথি মারেন।


মারধরের কথা স্বীকার করে নিয়েছেন পান্থ দাস। তিনি বলেন, "মাছ ভাজা দিতে দেরি হয়েছিল। তাই মাথার ঠিক রাখতে পারিনি। উপবাস করেছিলাম। ভুল করে ফেলেছি। আমি ওদের কাছে ক্ষমা চেয়ে নেব। আমার অন্যায় হয়ে গেছে। আমি অনুতপ্ত।" এদিকে হোটেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, পান্থ দাসের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হবে।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES