• A
  • A
  • A
দিদিকে বলব মন্ত্রী করে দাও, ১০ ভরি দেবে বলেছে: অনুব্রত

বোলপুর, ৬ নভেম্বর : "দিদিকে বলব ছোটোখাটো মন্ত্রী করে দাও, মাকে ১০ ভরি দেবে বলেছে।" মঙ্গলবার বোলপুরে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে বসে এমনটাই বললেন দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আর তাঁর কথায় সেখানে উপস্থিত দলীয় কর্মীদের মধ্যে হাসির রোল ওঠে।


প্রতি বছরই বোলপুরে তৃণমূলের জেলা কার্যালয়ে কালীপুজো হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। কার্যালয়ে বসে অনুব্রতবাবু বলেন, "কালীপুজোর দিন আমি উপোস করে থাকি। বছরের একটা দিনই আমি উপোস করি।"
অনুব্রতবাবুকে প্রশ্ন করা হয়, দলীয় কার্যালয়ের পুজোয় কালী প্রতিমাকে কত ভরি সোনার গয়না পরানো হল। অনুব্রতবাবু বলেন, "মায়ের যা গয়না, মাকে সবই পরিয়ে দেওয়া হবে। মায়ের গয়না তো অন্য কারও পরার ক্ষমতা নেই। মা-ই পরুক। মা যদি আবার চায়, আবার হবে।"


সাংবাদিকরা ফের প্রশ্ন করেন, "কত ভরি (সোনার গয়না) হবে?" অনুব্রতবাবু বলেন, "সেটা বলতে পারব না। মন্ত্রীরা যা দেবে তাই হবে। আবার মন্ত্রী যদি আরও একটা মন্ত্রীত্ব পায় তবে বলছে ১০ ভরি দেব। দিদিকে বলব তুমি একটা ছোটোখাটো মন্ত্রী করে দাও, বলছে ১০ ভরি দেবে।"

অনুব্রতবাবু সোনার গয়নার পরিমাণ নিয়ে উত্তর এড়িয়ে গেলেও দলীয় সূত্রে জানা গেছে, প্রায় ১৮০ ভরি সোনার গয়না দিয়ে অনুব্রতবাবু দেবী মূর্তিকে সাজিয়েছেন। ওই গয়নার বর্তমান বাজারমূল্য প্রায় ৫৮ লাখ টাকা।

মায়ের কাছে কী চাইবেন, এই প্রশ্নের উত্তরে অনুব্রতবাবু বলেন, "মা'কে বলব, "পুরো বীরভূম জেলাকে ভালো রেখো। হানাহানি বন্ধ করো। মা উর্বর জমি চাষ করে দেবে পাচনের বাড়ি দিয়ে। পাচন আছে না! পাচনে সব সোজা হবে।"

বিরোধীদের কি বার্তা দেবেন? এই প্রশ্নের উত্তরে BJP কে কটাক্ষ করে তিনি বলেন, "আচ্ছে দিনওয়ালাকে শেষ করো। আচ্ছে দিন মিথ্যা কথা বলেছে। তারা কোনও মানুষের উপকার করেনি। যে উপকার করেছে, তার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। পুরো পশ্চিমবঙ্গকে সাজিয়ে দিয়েছে। ৪২-এ মা ৪২ টি তুমি পাইয়ে দিও।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  পুজোর খবর

  MAJOR CITIES