• A
  • A
  • A
কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ ছবি সোশাল মিডিয়ায়, রামপুরহাটে গ্রেপ্তার যুবক

রামপুরহাট, ৮ ফেব্রুয়ারি : এক কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ ছবি তুলে তা সোশাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হল এক যুবক। ঘটনাটি বীরভূমের রামপুরহাট থানার কাষ্ঠগড়া গ্রামের শেখ পাড়া এলাকার। অভিযুক্ত যুবকের নাম সুফিয়ার রহমান ওরফে নিউটন।


স্থানীয় এলাকায় একটি মোবাইলের দোকান ও সাইবার ক্যাফে রয়েছে নিউটনের। মোবাইল রিচার্জ ও সারাই করতে অন্যদের মত সেখানে যেতেন কুহেলি (নাম পরিবর্তিত) নামে এক কিশোরী। প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। কিছুদিনের মধ্যেই শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোবাইলে তুলে রাখে নিউটন।


কয়েকদিন আগে ওই কিশোরীকে বিয়ের প্রস্তাব দেয় যুবক। কিন্তু ভিন্ন সম্প্রদায়ের হওয়ায় তাদের বিয়ে পরিবার মেনে নেবে না বলে কুহেলি জানিয়ে দেয়। অভিযোগ, এরপর অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেয় নিউটন।



প্রথমে কিশোরীর ভবিষ্যতের কথা ভেবে পুলিশে অভিযোগ করেনি কুহেলির পরিবার। কিন্তু বিষয়টি মেনে নিতে পারেননি গ্রামবাসীরা। তাই তাঁরা গণস্বাক্ষর করে রামপুরহাট মহকুমাশাসক এবং মহকুমা পুলিশ আধিকারিকের কাছে অভিযোগ জানান।

অভিযোগ পেয়ে আজ দুপুরে মল্লারপুরের একটি ব্যাঙ্ক থেকে রামপুরহাট থানার পুলিশ গ্রেপ্তার করে নিউটনকে। তারপর তাকে নিয়ে ওই ফোনের দোকানে হানা দেয় পুলিশ। সেখান থেকে কিছু জিনিস বাজেয়াপ্ত করতে গেলে পুলিশকে বাধা দেন নিউটনের পরিবারের সদস্যরা।



এই ঘটনার পর থেকে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে কুহেলির ভাই। সে জানায়, বাড়ির বাইরে বের হলেই সকলে দিদির ছবির কথা বলছে। স্কুলে গেলেও একই আলোচনা হচ্ছে। সেই লজ্জায় স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে।

কুহেলি জানিয়েছে, “বাবা মা যা চাইবে তাই হবে।” বাবা জানিয়েছেন, “মেয়ের বিয়ে দিতে হবে। তাই আমরা এতদিন মুখ বন্ধ করে বসেছিলাম। এখন পুলিশ যা ব্যবস্থা নেওয়ার নেবে।”

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  জনমত পঞ্চমত ২০১৮

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  MAJOR CITIES